Breaking News
Home / সারাদেশ / বরিশাল থেকে ১৭ রুটে বাস চলাচল বন্ধ

বরিশাল থেকে ১৭ রুটে বাস চলাচল বন্ধ

বেঁধে দেওয়া সময়ের মধ্যে শ্রমিকদের দাবি না মানায় শুক্রবার সকাল থেকে নগরীর রূপাতলী বাস টার্মিনাল থেকে ১৭ রুটে বাস চলাচল বন্ধ করে দেওয়া হয়েছে। এ রির্পোট লেখা পর্যন্ত বিকেল তিনটা বাস চলাচল বন্ধ রয়েছে।

পাশাপাশি এ কর্মসূচির সাথে একত্মতা প্রকাশ করে কেন্দ্রীয় বাস টার্মিনাল নথুল্লাবাদ থেকে আন্তঃজেলা ও দুরপাল্লার সকল রুটের বাস চলাচলও বন্ধ করে দেওয়া হয়েছে। এতে করে গোটা বরিশাল জেলার সাথে আশপাশের ও দুরের জেলার সাথে বাস চলাচল বন্ধ হওয়ায় চরম বিপাকে পরেছেন যাত্রীরা।

নগরীর রূপাতলীস্থ বরিশাল-পটুয়াখালী মিনিবাস মালিক সমিতির সভাপতি কাওসার হোসেন শিপন জানান, বৃহস্পতিবার সকালে বাস শ্রমিকদের ওপর অতর্কিত হা’মলা চালানো হয়। হা’মলার পর শ্রমিকরা বাস চলাচল বন্ধ করে দেয়।

পরে হা’মলাকারীদের গ্রে’ফতারে প্রশাসনের আশ্বাসে শ্রমিকরা আল্টিমেটাম দিয়ে প্রায় চার ঘন্টা পর বাস চালনা শুরু করে। তিনি আরও জানান, শুক্রবার সকাল পর্যন্ত পুলিশ কাউকে গ্রে’ফতার করতে না পারায় এবং শ্রমিকদের দাবি না মানায়, তারা সকাল থেকে পুনরায় বাস চলাচল বন্ধ করে দিয়েছে।

কোতয়ালি মডেল থানার ওসি মো. নূরুল ইসলাম পিপিএম বলেন, বৃহস্পতিবারের হা’মলার ঘটনায় শ্রমিক ইউনিয়নের একাংশের সাধারণ সম্পাদক আহম্মদ শাহরিয়ার বাবু বাদি হয়ে নয়জনকে অভিযুক্ত করে লিখিত অভিযোগ দায়ের করেছেন। এ ঘটনায় তদন্ত করে দায়ীদের গ্রে’ফতারের জন্য পুলিশের অভিযান চলছে।

About admin

Check Also

আগৈলঝাড়ায় যথাযোগ্য মর্যাদায় মহান মে দিবস পালিত

বরিশালের আগৈলঝাড়ায় যথাযোগ্য মর্যাদায় বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে মহান মে দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *