Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় করোনা উপসর্গে ছেলের মৃ’ত্যুর খবরে দুই ঘন্টা পর মায়ের মৃ’ত্যু

আগৈলঝাড়ায় করোনা উপসর্গে ছেলের মৃ’ত্যুর খবরে দুই ঘন্টা পর মায়ের মৃ’ত্যু

বরিশালের আগৈলঝাড়ায় ছেলের মৃ’ত্যুর খবরের দুই ঘন্টা পরে ছেলের শোকে মারা গেলেন গর্ভধারীনি মা। মর্মা’ন্তিক এই ঘটনাটি ঘটেছে বরিশালের আগৈলঝাড়া উপজেলার গৈলা ইউনিয়নের সেরাল গ্রামের মল্লিক বাড়িতে শুক্রবার রাতে।

জানা গেছে, উপজেলার গৈলা ইউনিয়নের সেরাল গ্রামের দুলাল মল্লিকের ছেলে প্রতিব’ন্ধী মিজান মল্লিক (২৭) করোনা উপসর্গ নিয়ে অসুস্থ অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার রাত বারোটায় মা’রা যায়।

প্রতিবন্ধী ছেলে মিজানের লা’শ নিজ বাড়িতে নিয়ে যাওয়া হলে ছেলের মৃ’ত্যুর শোক সহ্য করতে না পেরে তাঁর মা সুফিয়া বেগম (৫৫) রাত দু’টায় মা’রা যান। সুফিয়া বেগমও করোনা উপসর্গ নিয়ে ভুগছিলেন।

মৃ’তদের স্বজন নান্না মল্লিক জানান, তাদের পরিবারের সবাই গত কয়েকদিন যাবত করোনায় আক্রান্ত হয়ে বরিশাল শেবাচিম হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি ছিলেন। কিন্তু প্রতিবন্ধী মিজান ও তাঁর মা সুফিয়া বেগম জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে অসুস্থ অবস্থায় নিজ বাড়িতে ছিলেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. হাফিজুর রহমান দিপু জানান, রাতে জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে স্বাস্থ্য কমপ্লেক্সে আসলে ওই রোগীর প্রেসার এবং অক্সিজেন কমে গেলে তাকে অক্সিজেন সরবরাহ করা হলেও তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

শনিবার বাদ যোহর সেরাল গ্রামের নিজ বাড়িতে মা ছেলেরর জানাজা নামাজ শেষে পারিবারিক গোরস্থানে দাফন সম্পন্ন করা হয়েছে।

About admin

Check Also

তিন লাখ রেনু পোনা জব্দ, ৯ জেলে আটক

বরিশালের হিজলা ও মুলাদীতে অভিযান চালিয়ে ৯ জেলেকে আটক করা হয়েছে। এসময় তিন লাখ রেনু …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *