Breaking News
Home / সারাদেশ / সেকেন্দার আলীর অফিস উদ্বোধনে আগৈলঝাড়া জাপার নেতা কর্মীরা ক্ষুব্ধ

সেকেন্দার আলীর অফিস উদ্বোধনে আগৈলঝাড়া জাপার নেতা কর্মীরা ক্ষুব্ধ

কেন্দ্রীয় নেতা এসএম পারভেজ ও সেরনিয়াবাত সেকেন্দার আলীর মতানৈক্যর কারনে উপজেলা পর্যায়ে একটি অফিস থাকা সত্বেও আরেকটি অফিস উদ্বোধন করেছে প্রধান বিরোধী দল জাতীয় পার্টি। বসন্তের কোকিলের মতো আবির্ভাব হয়ে উপজেলা সদরের বাইরে আগৈলঝাড়া উপজেলার গৈলার রথ খোলায়

উপজেলা জাতীয় পার্টির অফিস হিসেবে মঙ্গলবার আকস্মিকভাবে উদ্বোধন করেছেন একাদশ সংসদ নির্বাচনের আগ মুহুর্তে আওয়ামী লীগে যোগদান করা বহুল বিতর্কিত জাতীয় পার্টির ঢাকা মহানগর (দক্ষিণ) এর সহ-সভাপতি ও কেন্দ্রীয় কমিটির যুগ্মœ-সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট সেরনিয়াবাত মো. সেকেন্দার আলী।

২০০১ সাল থেকে গত ২০ বছর যাবত উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করা সরদার হারুন রানা সেকেন্দার আলীর আকস্মিক জাতীয় পার্টির নামে কার্যালয় উদ্বোধনে বিস্ময় প্রকাশ করে বিষয়টি জেলা ও কেন্দ্রীয় নেতাদের অবহিত করা হয়েছে জানিয়ে বলেন- সেরনিয়াবাত সেকেন্দার আলী এলাকায় কোন রাজনীতি নেই। বছরেও একবার দেখা মেলে না তার।

উপজেলার কালী খোলা রোডে জাতীয় পার্টির উপজেলা কার্যালয় রয়েছে। উপজেলা জাতীয় পার্টিকে তার নিজস্ব সম্পত্তি মনে করে নেতা কর্মীদের তার পক্ষে নিতে ব্যর্থ হওয়ায় কতিপয় লোকজন নিয়ে নিজের অবস্থান জানান দিতে মঙ্গলবার রথখোলায় একটি ঘর পার্টির উপজেলা কার্যালয়ের নামে খুলে বসেছেন। সেখানে যারা উপস্থিত ছিলেন তারাও অনেকেই জাপার নেতা কর্মী নয়।

সেকেন্দার আলীর এহেন কর্মকান্ডে জাপার নেতা কর্মীরা ক্ষুব্ধ। সু-সংসহত জাতীয় পার্টিকে ভাঙ্গনের মুখে ঠেলে দিচ্ছেন তিনি। সেকেন্দার আলীর বিতর্কিত কর্মকান্ডে জাপার তৃনমুল নেতা কর্মীরাও বিব্রত।

সূত্র মতে, একাদশ জাতীয় সংসদ নির্বাচনের কয়েকদিন আগে বরিশাল-১ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সাবেক এমপি আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে মুক্তিযোদ্ধাদের নিয়ে নির্বাচনী মতবিনিময় সভা করেন।

ওই মতবিনিময় সভায় সেরনিয়াবাত সেকেন্দার আলী বরিশাল জেলা আওয়ামী লীগ সভাপতি ও নৌকা প্রতীকের প্রার্থী আবুল হাসানাত আবদুল্লাহ’র হাতে ফুলের তোড়া দিয়ে আওয়ামী লীগে যোগদান করেছিলন। জাপার নেতা কর্মীরা সেই থেকে সেকেন্দার আলীকে বয়কট করে আসছেন।

সূত্রে আরও জানা গেছে, জাপার কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও বরিশাল জেলা জাপার আহ্বায়ক সদস্য এসএম পারভেজের সাথে দলীয় কার্যক্রম নিয়ে সেকেন্দার আলীর মতানৈক্য রয়েছে।

ফলে আগৈলঝাড়া উপজেলা জাতীয় পার্টিতে কোন কার্যক্রম চালাতে না পারার কারণে সেকেন্দার আলী একটি অফিস উদ্বোধনের মধ্য দিয়ে নেতা কর্মীদের কাছে টানার অপচেস্টা চালাচ্ছেন।

উপজেলা কার্যালয়ের নামে গৈলার রথখোলা খাল পাড়ে একটি ঘরে সাইন বোর্ড লাগিয়ে তাতে পার্টির উপজেলা কার্যালয় উদ্বোধন করা হলেও সেই উদ্বোধনের কথা জানেন না দলের উপজেলা শাখার সভাপতি ও সাধারণ সম্পাদক! জানে না দলের তৃণমুল নেতা কর্মীরাও।

অসহায় দুস্থদের করোনায় সহায়তা প্রদানের আশ্বাস দিয়ে দুস্থদের জড়ো করে সেই ছবি দেখিয়ে চালিয়ে দেয়া হয়েছে দলের কার্যালয় উদ্বোধনে নামে। এমনটাই অভিযোগ করেছেন উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সরদার হারুন রানা।

বিভিন্ন তথ্য সুত্রে জানা গেছে, মঙ্গলবার বিকেলে উপজেলার গৈলা ইউনিয়নের রথখোলয় স্থানীয় নিজামুল হক নান্নুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে জাতীয় পার্টির উপজেলা কার্যালয় উদ্বোধন করেছেন

জাতীয় পার্টির ঢাকা মহানগর (দক্ষিণ) সহ-সভাপতি ও কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাংগঠনিক সম্পাদক, বরিশাল জেলা জাপার আহ্বায়ক সদস্য এ্যাডভোকেট সেরনিয়াবাত মো. সেকেন্দার আলী।

এসময় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির উপজেলা সংহতির সাধারণ সম্পাদক মো. ইলিয়াস হাওলাদার খোকন, সদস্য মো. দেলোয়ার হোসেন অলক, মো. মান্নান সরদার, মো. সোবাহান আকন, মো. লোকমান বেপারী, মো. দুলাল মোল্লা,

মো. আলাউদ্দিন খন্দকার, মো. গোলাম আজিজ, মো. মজিবর সরদার, মো. শামসুল হক মোল্লা, জাহানারা বেগম, মো. নওফেল হাওলাদার, মো. ছালেক বখতিয়ার, মো. এমদাদ সরদার সহ স্থানীয় লোকজন উপস্থিত ছিলেন। পরে সেখানে আগত দুস্থদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এ ব্যাপারে বক্তব্য নেয়ার নিতে সেরনিয়াবাত সেকেন্দার আলীকে তার ব্যবহৃত মোবাইল (০১৭১১-৫৩২১১৩) নম্বরে ফোন দিলে তিনি ফোন রিসিভ করে কোন কথা না বলে কিছু সময় পরে কেটে দেন। তারপরে বাবার বার চেষ্টা করা হলেও তিনি ফোন রিসিভ না করায় তার বক্তব্য পাওয়া যায় নি।

About admin

Check Also

সাংবাদিকদের ওপর হামলালাকারী ইউপি সদস্য গ্রেপ্তার

প্রথমধাপের বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে সংবাদ সংগ্রহে গিয়ে আনারস মার্কার চেয়ারম্যান প্রার্থী মাহমুদুল হক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *