Breaking News
Home / সারাদেশ / অসুস্থতা থেকে মুক্তির জন্য দুই সন্তানের জনকের বি’ষপান

অসুস্থতা থেকে মুক্তির জন্য দুই সন্তানের জনকের বি’ষপান

দীর্ঘ দিনের শারীরিক অসুস্থতা থেকে মুক্তি পেতে আত্মহ’ত্যার জন্য বি’ষ পান করেছে দুই সন্তানের জনক স্বপন সরকার নামের এক ব্যক্তি। মুমূ’র্ষ অবস্থায় স্বনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ঘটনাটি ঘটেছে বুধবার সন্ধ্যায় উপজেলার গৈলা ইউনিয়নের রাহুতপাড়া গ্রামে। স্বপন (৪৫) ওই গ্রামের হরিপদ সরকারের ছেলে এবং দুই সন্তানের জনক।

স্বপন সরকারের ছেলে শাওন সরকার জানান, অনেকদিন যাবৎ তার বাবা শারীরক অসুস্থতা নিয়ে জীবন যাপন করছেন। এক সপ্তাহ আগে তাকে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করে চিকিৎসা করানো হয়।

সেখান থেকে বাড়িতে আসার পর থেকেই আবার শারীরিক অসুস্থতা নিয়ে ছটফট করতে থাকেন তিনি। বুধবার সন্ধ্যায় শারীরিক অসুস্থ্যতা থেকে মুক্তি পেতে বাবা ঘরে থাকা কীটনাশক পান করে।

তাৎক্ষনিক তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে তার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরন করেন কর্তব্যরত চিকিৎসক।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. মামুন মোল্লা জানান, কীটনাশক পানে অসুস্থ এক রোগী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসলে তাকে ভর্তি করা হলে তাঁর শারীরিক অবস্থার উন্নতি না হওয়ায় বুধবার রাতেই তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরন করা হয়েছে।

About admin

Check Also

সাংবাদিকদের ওপর হামলালাকারী ইউপি সদস্য গ্রেপ্তার

প্রথমধাপের বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে সংবাদ সংগ্রহে গিয়ে আনারস মার্কার চেয়ারম্যান প্রার্থী মাহমুদুল হক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *