Breaking News
Home / সারাদেশ / বরিশালে হাত-পা বাঁধা ব্যাংক কর্মকর্তার লা’শ উদ্ধার

বরিশালে হাত-পা বাঁধা ব্যাংক কর্মকর্তার লা’শ উদ্ধার

নগরীর ৩০ নম্বর ওয়ার্ডের নিজ বাসা থেকে বৃহস্পতিবার সকালে অগ্রণী ব্যাংকের অবসরপ্রাপ্ত সিনিয়র প্রিন্সিপাল অফিসার ও হোমিও চিকিৎসক অধ্যাপক (অব.) ডা. মো. মঞ্জুর মোর্শেদের (৭০) হাত-পা বাঁধা লা’শ উদ্ধার করেছে থানা পুলিশ।

প্রাথমিকভাবে পুলিশ ধারণা করছেন তাকে শ্বাসরুদ্ধ করে হ’ত্যা করা হয়েছে। নি’হত ডা. মঞ্জুর মোর্শেদ কাশিপুর এলাকার নব বায়ো-হোমিও চিকিৎসালয়ের স্বত্বাধিকারী।

তিনি অগ্রণী ব্যাংকের সাবেক সিনিয়র প্রিন্সিপাল অফিসার ছিলেন। তার পুত্র জগলুল মোরশেদ প্রিন্স নগরীর ২৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

স্বজনদের দাবি, মঞ্জুর মোর্শেদ বুধবার রাতে বাসায় একাই ছিলেন। বৃহস্পতিবার সকালে তাকে ডাকাডাকি করলেও কোনো সাড়াশব্দ পাওয়া যায়নি। পরে বাসার পেছনের জানালার একটি গ্রিল ভাঙা দেখতে পেয়ে থানা পুলিশকে খবর দেওয়া হয়।

খবর পেয়ে এয়ারপোর্ট থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে হাত-পা বাঁধা অবস্থায় তার লা’শ দেখতে পান। পাশাপাশি তার নাকে ও চোখে আ’ঘাতের চিহ্ন রয়েছে।

এয়ারপোর্ট থানার ওসি কমলেশ হালদার বলেন, নিহ’তের হাত ও পা রশি দিয়ে বাঁধা অবস্থায় পাওয়া গেছে। একইসাথে তার নাক ও মুখে র’ক্তাক্ত জ’খমের চিহ্ন ছিল। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি একটি হ’ত্যাকান্ড।

তিনি আরও জানান, সিআইডির টিম ঘটনাস্থলে রয়েছে। নি’হতের লা’শ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য দুপুরে মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মা’মলা দায়েরের প্রস্তুতি চলছে।

About admin

Check Also

সাংবাদিকদের ওপর হামলালাকারী ইউপি সদস্য গ্রেপ্তার

প্রথমধাপের বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে সংবাদ সংগ্রহে গিয়ে আনারস মার্কার চেয়ারম্যান প্রার্থী মাহমুদুল হক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *