Home / সারাদেশ / আগৈলঝাড়ায় পঞ্চম শ্রেণির শারিরিক প্রতিবন্ধি শিশু ধর্ষিত,অভিযুক্ত ধর্ষক গ্রেফতার

আগৈলঝাড়ায় পঞ্চম শ্রেণির শারিরিক প্রতিবন্ধি শিশু ধর্ষিত,অভিযুক্ত ধর্ষক গ্রেফতার

বরিশালের আগৈলঝাড়ায় পঞ্চম শ্রেণির শারিরিক প্রতিবন্ধি শিশু ধর্ষণের মামলায় অভিযুক্ত ধর্ষককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত ধর্ষককে আদালতে এবং ধর্ষিতাকে ডাক্তারী পরীক্ষার জন্য প্রেরণ করা হয়েছে।

থানা অফিসার ইন চার্জ মো. গোলাম ছরোয়ার জানান, উপজেলার বাগধা ইউনিয়নের খাজুরিয়া গ্রামের শেখ মো. কাওসারের ছেলে রিফাত শেখ (২০) প্রতিবেশীর পঞ্চম শ্রেণি পড়ুয়া শারিরীক প্রতিবন্ধি মেয়েকে স্কুলে যাতায়াতের পথে বিভিন্ন সময়ে কু-প্রস্তাব দিয়ে আসছিল।

শিশু শিক্ষার্থী রিফাতের প্রস্তাবে রাজি না হওয়ায় ঘটনার দিন গত ১০মে বখাটে রিফাত ওই শিশু ছাত্রীকে একটি স্বর্নের চেইন দেয়ার প্রলোভন দেখিয়ে স্কুল লেইজারের সময়ে অন্যান্য শিশুদের সাথে খেলাধুলারত শিশুটিকে মাঠ থেকে ডেকে নিয়ে আসে।

রিফাত ওই শিশুকে ডেকে জনৈক মোস্তফা মিয়ার ক্ষেতে নিয়ে জোর পূর্বক ধর্ষণ করে। ধর্ষক রিফাত ঘটনা কাউকে জানালে আরও বড় ধরনের ক্ষতির হুমকি দিলে ভয়ে ধর্ষিতা শিশু ঘটনা পরিবারের কাউকে জানায়নি।

এক পর্যায়ে মামলার ২নং স্বাক্ষীর মাধ্যমে ধর্ষিতা শিশুর বাবা ১৪মে ঘটনা জানতে পারেন। ধর্ষণের ঘটনায় শিশুর বাবা বাদী হয়ে মঙ্গলবার ধর্ষক রিফাতকে আসামী করে মামলা দায়ের করেন, নং-৬(১৬.৫.২৩)।

ওই মামলায় অভিযান চালিয়ে মঙ্গলবার রাতেই অভিযুক্ত ধর্ষক রিফাতকে (২০) গ্রেফতার করা হয়েছে।
গ্রেফতারকৃত রিফাতকে বুধবার সকালে বরিশাল আদালতে এবং ধর্ষিতা শিশুকে ডাক্তারী পরীক্ষার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

About admin

Check Also

বরিশালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের উপর হামলা

প্রধম ধাপে বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে মোটরসাইকেল মার্কার চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলার ঘটনা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *