Breaking News
Home / সারাদেশ / ববি’র ভিসির দায়িত্ব পেলেন ড. বদরুজ্জামান

ববি’র ভিসির দায়িত্ব পেলেন ড. বদরুজ্জামান

ভাইস-চ্যান্সেলরের পদটি শুন্য হওয়ায় পরবর্তী নিয়োগ না হওয়া পর্যন্ত বিশ^বিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক ড. মোহাম্মদ বদরুজ্জামান ভূঁইয়াকে বরিশাল বিশ^বিদ্যালয়ের ভাইস চ্যান্সেলরের রুটিন দায়িত্ব দেওয়া হয়েছে।

বুধবার দুপুরে এ সংক্রান্ত একটি প্রজ্ঞাপন জারি করেছে শিক্ষা মন্ত্রণালয়। মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের সিনিয়র সহকারী সচিব শতরূপা তালুকদার স্বাক্ষরিত ওই প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়েছে,

বরিশাল বিশ^বিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলরের পদটি শুন্য হওয়ায় পরবর্তী ভাইস-চ্যান্সেলর নিযুক্ত না হওয়া পর্যন্ত যথাযথ কর্তৃপক্ষের অনুমোদনক্রমে বরিশাল বিশ^বিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক ড. মোহাম্মদ বদরুজ্জামান ভূঁইয়াকে তার নিজ দায়িত্বের অতিরিক্ত হিসেবে ভাইস-চ্যান্সেলরের রুটিন দায়িত্ব প্রদান করা হচ্ছে।

উল্লেখ্য, অধ্যাপক ড. মোহাম্মদ বদরুজ্জামান ভূঁইয়া ২০২২ সালের ১৯ এপ্রিল ট্রেজারার হিসেবে বরিশাল বিশ^বিদ্যালয়ে যোগদান করেন। এরআগে তিনি ঢাকা বিশ^বিদ্যালয়ের ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের চেয়ারম্যান,

শহীদ সার্জেন্ট জহুরুল হক হলের প্রাধ্যক্ষ এবং ঢাকা বিশ^বিদ্যালয়ের সহকারী প্রক্টর হিসেবে সফলতার সাথে দায়িত্ব পালন করেছেন। এছাড়াও অধ্যাপক ড. মোহাম্মদ বদরুজ্জামান ভূঁইয়া একজন জনপ্রিয় কলামিস্ট ও মিডিয়া ব্যক্তিত্ব হিসেবে সর্বমহলে ব্যাপক পরিচিত অর্জন করেছেন।

About admin

Check Also

উজিরপুরে টিএসসি’র স্থান নির্ধারণে জটিলতা, সংবাদ সম্মেলন ও মিছিল

কর্ম যুবকদের দেশ-বিদেশে চাকরির বাজারে চাহিদার চ্যালেঞ্জ মোকাবেলায় দক্ষ জনশক্তি হিসেবে গড়ে তোলা, দরিদ্র জনগোষ্ঠীর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *