Breaking News
Home / সারাদেশ / হাসানাত আব্দুল্লাহ(এমপি)’র সার্বিক সহযোগীতায় প্রতিবন্ধী মনিষা পেলো মাথা গোজার ঠাঁই

হাসানাত আব্দুল্লাহ(এমপি)’র সার্বিক সহযোগীতায় প্রতিবন্ধী মনিষা পেলো মাথা গোজার ঠাঁই

মন্ত্রী আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ(এমপি)’র সার্বিক তত্বাবধানে বরিশালের আগৈলঝাড়ার প্রতিবন্ধী মনিষা মধু পেল মাথা গোজার ঠাঁই। তার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহারের বসত ঘর নিমার্ণ কাজ শুরু করা হয়েছে।

উপজেলার বাকাল ইউনিয়নের কোদালধোয়া গ্রামের অতিদরিদ্র মনোজ মধুর মেয়ে প্রতিবন্ধী মনিষা মধু একটি পলিথিনের নিচে থাকার সংবাদ জেনে মন্ত্রী আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ(এমপি) বাকাল ইউনিয়ন চেয়ারম্যান বিপুল দাসকে মনিষার জন্য একটি বসতঘর নির্মান করার জন্য নির্দেশ দেন।

প্রতিবন্ধী মনিষা মধুর জন্য শুক্রবার সকালে ঘর নিমার্ণ কাজ শুরু করেন উপজেলা আওয়ামীলীগে সাবেক সাংগঠনিক সস্পাদক ও বাকাল ইউপি চেয়ারম্যান বিপুল দাস ও গৌরনদী পৌরসভার কমিশনার আলামিন হাওলাদার। এসময় উপস্থিত ছিলেন, ওই ওয়ার্ডের ইউপি সদস্য গনেশ মধুসহ প্রমুখ।

এব্যাপারে বাকাল ইউনিয়ন চেয়ারম্যান বিপুল দাস জানান, মন্ত্রী আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ(এমপি)’র সার্বিক নির্দেশ প্রতিবন্ধী মনিষা মধুর জন্য একটি ঘর তৈরী কাজ শুরু করা হয়েছে। ওই প্রতিবন্ধী মনিষা মধূকে সাত বছর পূর্বে থেকেই আমি ইউনিয়ন পরিষদ থেকে সার্বিক সহযোগিতা করে আসছি।

এমনকি ওই মনিষা মধুকে লালন পালনের জন্য দরিদ্র তার তিন কাকীকেও ইউনিয়ন পরিষদ থেকে সহযোগীতা করা হচ্ছে। এব্যাপারে উপজেলা নিবার্হী কর্মকর্তা মো.আবুল হাশেম বলেন, কোদালধোয়া গ্রামের মনিষা মধুর জন্য প্রধানমন্ত্রীর উপহারের ঘর নিমার্ণ করা হচ্ছে।

চেয়ারম্যানের মাধ্যমে উপজেলা প্রশাসন থেকে এই ঘরের কাজ বাস্তবায়ন করা হবে। সে যাতে ওই ঘরে নিরাপদে থাকতে পারে তার ব্যবস্থা করা হবে।

About admin

Check Also

আগৈলঝাড়ায় ইয়াবাসহ চার জন আটক,অর্থের বিনিময়ে তিন জনকে ছাড়

বরিশালের আগৈলঝাড়ায় পুলিশী অভিযানে বিপুল পরিমান ইয়াবাসহ চারজনকে পুলিশ আটক করলেও মোটা অংকের অর্থের বিনিময়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *