Breaking News
Home / সারাদেশ / বরিশালে গৃহবধূ হ’ত্যা মাম’লার আ’সামি গ্রে’ফতার

বরিশালে গৃহবধূ হ’ত্যা মাম’লার আ’সামি গ্রে’ফতার

নগরীর কাশিপুর এলাকায় গৃহবধু সাবিনা বেগমকে (৩৪) হ’ত্যা করে ড্রামভর্তি লা’শ বাসযোগে গুমের সময় উদ্ধার হওয়া মাম’লার আ’সামি রাকিব মোল্লাকে গ্রেফ’তার করেছে পিবিআই।

বৃহস্পতিবার দুপুরে নগরীর রূপাতলীস্থ কার্যালয়ে পিবিআই’র পুলিশ সুপার মোঃ হুমায়ুন কবির সংবাদ সম্মেলনের মাধ্যমে বলেন, গৃহবধু সাবিনা বেগমকে হ’ত্যার পর লা’শ গুমের জন্য ড্রাম ভর্তি করে বাসযোগে নেওয়া হচ্ছিলো।

পরবর্তীতে হত্যাকারীরা কৌশলে গৌরনদী বাসস্ট্যান্ডে বাস থেকে নেমে যায়। ভূরঘাটা বাসটার্মিনালে গিয়ে বাসের সুপারভাইজার ড্রাম খুলে লা’শ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। এ ঘটনায় ২০২০ সালের ২০ নভেম্বর থানায় দায়ের করা মা’মলার প্রধান আ’সামি আব্দুল খালেক হাওলাদারকে গ্রে’ফতার করা হয়।

পরে তার স্বীকারোক্তিতে রাকিব মোল্লার নাম আসে। বৃহস্পতিবার ভোরে পিবিআই’র সদস্যরা আগৈলঝাড়া উপজেলার আহুতিবাটরা গ্রামে অভিযান চালিয়ে রাকিব মোল্লাকে গ্রে’ফতার করেন। জিজ্ঞাসাবাদে সে (রাকিব) হ’ত্যাকান্ডের সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে।

উল্লেখ্য, গৌরনদীর মাহিলাড়ার ভীমেরপাড় গ্রামের আব্দুল খালেক হাওলাদার তার পুত্রকে বিদেশে পাঠানোর জন্য একই উপজেলার দিয়াশুর মহল্লার বাসিন্দা প্রবাসী শহিদুল ইসলামের স্ত্রী সাবিনা আক্তারের মাধ্যমে চার লাখ দিয়েছিলেন।

ওই টাকা নিয়ে বিরোধের জেরধরে প্রধান আ’সামি খালেক হাওলাদার তার কর্মস্থল নগরীর কাশিপুরে সাবিনাকে ডেকে নিয়ে হ’ত্যা করে।

About admin

Check Also

সাংবাদিকদের ওপর হামলালাকারী ইউপি সদস্য গ্রেপ্তার

প্রথমধাপের বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে সংবাদ সংগ্রহে গিয়ে আনারস মার্কার চেয়ারম্যান প্রার্থী মাহমুদুল হক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *