Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় নির্মাণ শ্রমিকের মৃ’ত্যু,অপর একজন হাসপাতালে ভর্তি

আগৈলঝাড়ায় নির্মাণ শ্রমিকের মৃ’ত্যু,অপর একজন হাসপাতালে ভর্তি

আগৈলঝাড়ায় নির্মাণ শ্রমিকের মৃ’ত্যু,অপর একজন হাসপাতালে ভর্তি

বরিশালের আগৈলঝাড়ায় অটোরাইস মিলের ছাদ থেকে পরে এক নির্মাণ শ্রমিকের মৃ’ত্যু হয়েছে। আ’হত অপর এক শ্রমিককে ঢাকায় প্রেরণ করা হয়েছে। থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) মাজহারুল ইসলাম জানান,

উপজেলার পূর্ব পয়সা এলাকায় শুক্রবার সকালে স্থানীয় গাউস বক্তিয়ার এর নির্মাণাধীন অটো রাইস মিলে কাজ করছিল শ্রমিকেরা। এসময় দিনাজপুর জেলার বিরল থানার ধর্মপুর গ্রামের মাহাবুব আলমের ছেলে নির্মাণ শ্রমিক মো. মোশারেফ হোসেন (৩০) আনুমানিক ৩০ ফুঁট উচু থেকে পরে মাথায় গুরুতর জখম হয়।

এসময় একই এলাকার অপর এক নির্মাণ শ্রমিকও পরে গিয়ে গুরুতর আহত হয়। ঘটনার পরপরই অন্যান্য শ্রমিকেরা পালিয়ে যায়। শ্রমিকেরা সবাই একই এলাকার লোক এবং গত দুই দিন আগে থেকে এখানে কাজে যোগ দেয়।

আ হত দুই শ্রমিককে স্থানীয়রা উদ্ধার করে আগৈলঝাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে প্রেরণ করলে পথিমধ্যে মোশারেফ মা’রা যায়। সেখান থেকেই মৃতর লা’শ তার এলাকায় নিয়ে যাওয়া হয়।

অপর আহত শ্রমিককে ঢাকার একটি হাসপাতাে ভর্তি করা হয়েছে।খবর পেয়ে শুক্রবার রাতে এসআই জসীম ঘটনাস্থল পরিদর্শণ করেছেন। এ ঘটনায় কোন অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেবেন বলেও জানান ওসি (তদন্ত) মাজহারুল ইসলাম।

About admin

Check Also

আগৈলঝাড়ায় সুদি ব্যবসায়ির কাছে জিম্মি হয়ে পরেছে দিন মজুরের পরিবার

বরিশালের আগৈলঝাড়ায় স্থানীয় সুদি ব্যবসায়ির কাছে জিম্মি হয়ে পরেছে অসহায় একটি দিনমজুর পরিবার। বিশ হাজার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *