Home / সারাদেশ / বিস্কুট চু’রির অপবাদে মাদরাসা ছাত্রকে অমানুষিক নির্যাতন

বিস্কুট চু’রির অপবাদে মাদরাসা ছাত্রকে অমানুষিক নির্যাতন

বিস্কুট চু’রির অপবাদে মাদরাসা ছাত্রকে অমানুষিক নির্যাতন

৬০ টাকার বিস্কুট চু’রির অপবাদ দিয়ে অষ্টম শ্রেনির এক ছাত্রকে অমানুষিক নির্যাতন করা হয়েছে। আব্দুল্লাহ আল জিদান (১৪) নামের ওই মাদরাসা ছাত্রকে শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সে (জিদান) জেলার মেহেন্দিগঞ্জ উপজেলার আলিমাবাদ ইউনিয়নের গারুরিয়া গ্রামের মামুনুর রশিদের পুত্র এবং স্থানীয় আলীমাবাদ ফাজিল ডিগ্রি মাদরাসার অষ্টম শ্রেনির ছাত্র।

রবিবার সকালে আহত জিদানের বাবা বলেন, গত ২১ সেপ্টেম্বর সন্ধ্যার দিকে আজিম নামের এক শিশু ১০ টাকা দামের ছয় প্যাকেট বিস্কুট নিয়ে স্থানীয়দের কাছে ধরা পরে। তখন ওই শিশুটি বিস্কুটগুলো ইউসুফ সিকদার ও ফারুকের দোকান থেকে নিয়েছে বলে জানায়।

তখন তাকে (আজিম) বেঁধে রাখা হয়। পরবর্তীতে বিস্কুট চু’রির সাথে আমার ছেলে জড়িত থাকার অপবাদ দিয়ে বাড়ি থেকে জিদানকে ডেকে নেওয়া হয়।

এরপর পূর্ব শ’ত্রুতার জের ধরে বিস্কুট চু’রির অপবাদে স্থানীয় নুরুল আলম টগন নামের এক ব্যক্তি জিদানকে অমানুষিক নির্যা’তন করে। এতে (নির্যা’তনে) জিদানের ডান চোখ গুরুত্বর আ’ঘাতপ্রাপ্ত হলে তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

মেহেন্দিগঞ্জ থানার ওসি মো. শফিকুল ইসলাম বলেন, এ ঘটনায় এখনো কেউ থানায় অভিযোগ করেননি। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

About admin

Check Also

বঙ্গবন্ধু ধান-১০০ ধান চাষে কৃষকের মাঝে সাড়া

চলতি বোরো মৌসুমে বরিশালে প্রথমবার বঙ্গবন্ধু ধান-১০০ আবাদ করেই কৃষকদের মাঝে ব্যাপক সাড়া ফেলেছে। তুলনামূলক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *