Home / সারাদেশ / আগৈলঝাড়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন পালিত

আগৈলঝাড়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন পালিত

উপমহাদেশের প্রাচীনতম রাজনৈতিক সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে বরিশালের আগৈলঝাড়ায় উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে আলোচনাসভা ও দোয়া-মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষে মঙ্গলবার সকাল এগারোটায় উপজেলা সদরের আওয়ামী লীগ কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগ সভাপতি সুনীল কুমার বাড়ৈর সভাপতিত্বে দোয়া ও মোনাজাত পূর্ব আলোচনা সভায় জাতির পিতার জ্যেষ্ঠ কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে

দেশ পরিচালনায় জাতিসংঘসহ আন্তর্জাতিক বিভিন্ন সংস্থার পুরস্কার গ্রহনসহ সততা ও তার সুনাম ও দক্ষতায় বিভিন্ন মেগা প্রকল্প বাস্তবায়ন, যুদ্ধাপরাধীদের বিচার, দূনীতি বিরোধী অভিযানের সমর্থন করে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটন।

আওয়ামী লীগ নেতা ফরহাদ তালুকদারের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে আরও বক্তব্য রাখেন বরিশাল জেলা আওয়ামী লীগ নেতা ও উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, গৌরনদী উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক মাহাবুব আলম,

উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ফিরোজ সিকদার, রাজিহার ইউপি চেয়ারম্যান ইলিয়াম তালুকদার। অনুষ্ঠানে উপজেলা ও ইউনিয়নের আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের সভাপতি সম্পাদকসহ তৃণমুল নেতৃবৃন্দরা নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে দলীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে অনুষ্ঠিত বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করেন উপজেলা কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম মাওলানা ফজলুল হক।

About admin

Check Also

বঙ্গবন্ধু ধান-১০০ ধান চাষে কৃষকের মাঝে সাড়া

চলতি বোরো মৌসুমে বরিশালে প্রথমবার বঙ্গবন্ধু ধান-১০০ আবাদ করেই কৃষকদের মাঝে ব্যাপক সাড়া ফেলেছে। তুলনামূলক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *