Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় উপজেলা পরিষদের মাসিক আইন শৃংখলা সভা অনুষ্ঠিত

আগৈলঝাড়ায় উপজেলা পরিষদের মাসিক আইন শৃংখলা সভা অনুষ্ঠিত

বরিশালের আগৈলঝাড়ায় উপজেলা পরিষদের মাসিক আইন শৃংখলা বিষয়ক সভা বুধবার সকালে অনুষ্ঠিত হয়েছে। সভায় মাদক সেকবনকারী ও ব্যবসায়িদের নিয়ে জনপ্রতিনিধি ও পুলিশের পাল্টাপাল্টি বক্তব্য পাওয় গেছে।

উপজেলা নির্বাহী অফিসার মো. আবুল হাশেম এর সভাপতিত্বে উপজেলা পরিষদ সন্মেলন কক্ষে পূর্ব নির্ধারিত আইন শৃংখলা সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত।

আইন শৃংখলা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কমিটির সদস্য সচিব থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মাজহারুল ইসলাম, ভাইস চেয়ারম্যান মলিনা রানী রায়, মো. রফিকুল ইসলাম তালুকদার, বাগধা ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম বাবুল, রাজিহার ইউপি চেয়ারম্যান ইলিয়াস তালুকদার, বাকাল ইউপি চেয়ারম্যান বিপুল দাস প্রমুখ।

সভায় ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম তালুকদার মাদক ব্যবসায়িদের সাথে থানা পুলিশের সখ্যতার অভিযোগ এনে বক্তব্য প্রদান করেন। ভাইস চেয়ারম্যানের বক্তব্য সমর্থন করে বক্তব্য দেন রাজিহার ইউপি চেয়ারম্যান ইলিয়াস তালুকদার।

তবে সদস্য সচিব ওসি (তদন্ত) মাজহারুল ইসলাম তাদের অভিযোগ নাকচ করে দিয়ে সভাকে জানান যে, পুলিশ মাদক নির্মূলে সবসময় কাজ করে আসছে। এসময় তিনি জনপ্রতিনিধিা শুধু অভিযোগের জন্যই অভিযোগ না করে তার এলাকায় মাদক ব্যবসায়ি ও

সেবনকারীদের তত্য প্রদানসহ কৌশলে ধরিয়ে দেয়ারও আহ্বান জানান। উল্টো ওসি (তদন্ত) অভিযোগ করেন যে, জনপ্রতিনিধিরা মাদক ব্যবসায়িদের বিষয়ে কোন তথ্য পুলিশকে সরবরাহ করছেন না। যা এলাকার যুব সমাজের জন্য ভবিষ্যতে মারাত্মক ক্ষতিকর বলেও ওসি মন্তব্য করেন।

সভায় উপস্থিত ছিলেন সহকারী কমমিশনার (ভূমি) নেহের নিগার তনু, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. বখতিয়ার আল মামুনসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, সঅংবাদিক ও জনপ্রতিনিধিবৃন্দরা।

About admin

Check Also

সাংবাদিকদের ওপর হামলালাকারী ইউপি সদস্য গ্রেপ্তার

প্রথমধাপের বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে সংবাদ সংগ্রহে গিয়ে আনারস মার্কার চেয়ারম্যান প্রার্থী মাহমুদুল হক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *