Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় সুষ্ঠ নির্বাচন অনুষ্ঠান করতে প্রার্থীদের নিয়ে বিশেষ সভা অনুষ্ঠিত

আগৈলঝাড়ায় সুষ্ঠ নির্বাচন অনুষ্ঠান করতে প্রার্থীদের নিয়ে বিশেষ সভা অনুষ্ঠিত

আগৈলঝাড়ায় অবাধ সুষ্ঠ নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানের লক্ষে আওয়ামী লীগ ও রত্নপুর ইউনিয়ন পরিষদের উদ্যোগে ওই ইউনিয়নের সাধারণ ও সংরক্ষিত সদস্য পদের সকল প্রতিদ্বন্দি প্রার্থীদের নিয়ে বিশেষ মতবিনিময় সভা শনিবার সকালে ইউনিয়ন পরিষদ চত্তরে অনুষ্ঠিত হয়েছে।

বিনা প্রতিদ্বন্দিতায় নবনির্বাচিত চেয়ারম্যান গোলাম মোস্তফা সরদারের সভাপতিত্বে প্রার্থীদের সাথে অবাধ ও সুষ্ঠ নির্বাচন অনুষ্ঠানের বিশেষ মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটন।

সভায় দলের অভিভাবক মন্ত্রী মর্যাদায় পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন ও পরিবীক্ষণ কমিটির আহ্বায়, বরিশাল জেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ¦ আবুল হাসানাত আবদুল্লাহ -এমপি’র নির্দেশনা অনুযায়ি সুষ্ঠ ও অবাধ নির্বাচন অনুষ্ঠানের বিভিন্ন দিক নির্দেশনা মুলক বার্তা পৌছে দেন তিনি।

এসময় আওয়ামী লীগ নেতা কর্মীদের কোন প্রার্থীর পক্ষে বা বিপক্ষে প্রচার প্রচারনায় অংশ না নেয়ার জন্য কঠোর হুশিয়ারি উচ্চারণ করেন আ’লীগ নেতা আবু সালেহ মো. লিটন।

সভায় অন্যান্যদের মধ্যে আরও বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ নেতা ফরহাদ তালুকদার, বাগধা ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম বাবুল, মুক্তিযোদ্ধা ফারুক ভূঁইয়া, ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সৈয়দ আশ্রাফ আলী,

স্থানীয় আওয়ামী লীগ নেতা আওলাদ কাজি, রিয়াজ কাজি, নান্না শরীফ, নাসির তালুকদার,।
সভায় ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ নেতৃবৃন্দ ছাড়াও প্রতিদ্বন্দী প্রার্থীরা উপস্থিত ছিলেন।

About admin

Check Also

আগৈলঝাড়ায় সুদি ব্যবসায়ির কাছে জিম্মি হয়ে পরেছে দিন মজুরের পরিবার

বরিশালের আগৈলঝাড়ায় স্থানীয় সুদি ব্যবসায়ির কাছে জিম্মি হয়ে পরেছে অসহায় একটি দিনমজুর পরিবার। বিশ হাজার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *