Home / সারাদেশ / আগৈলঝাড়ায় পৃথক অভিযানে ই’য়াবা ও গা’জাসহ তিন ব্যবসায়ি গ্রে’ফতার

আগৈলঝাড়ায় পৃথক অভিযানে ই’য়াবা ও গা’জাসহ তিন ব্যবসায়ি গ্রে’ফতার

বরিশালের আগৈলঝাড়ায় মা’দক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর ও থানা পুলিশের পৃথক অভিযানে ইয়া’বা ও গা’জাসহ তিন মা’দক ব্যবসায়ি গ্রে’ফতার।

থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মাজহারুল ইসলাম জানান, জেলা মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের কার্যালয় “ক” সার্কেলের ভারপ্রাপ্ত পরিদর্শক সিদ্দিকুর রহমান সঙ্গিয় ফোর্স নিয়ে বৃহস্পতিবার সকাল সাড়ে আটটায় অভিযান চালিয়ে উপজেলার মোল্লাপাড়া গ্রামের (মালিবাড়ি) সিদ্ধেশ^র মল্লিকের ছেলে সুনীল মল্লিক ওরফে সুনীল মালাকারকে(৩৯) ১০পিচ ইয়া’বাসহ গ্রে’ফতার করেছে।

অন্যদিকে বৃহস্পতিবার সকাল সাড়ে ছয়টার দিকে জেলা মাদ’কদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক সাইফুল ইসলাম সঙ্গিয় অফিসার ও ফোর্স নিয়ে অভিযান চালিয়ে মুড়িহার গ্রামের সৈয়দ আলী সরদারের ছেলে জাকির সরদার(৪৬)কে নিজ ঘর থেকে ২শ গ্রাম গাঁ’জাসহ গ্রে’ফতার করেছে।

এদিকে বুধবার বিকেলে গঁ’জা কেনা বেচার খবরে এসআই মাহাবুব ইসলাম পশ্চিম গোয়াইল খোকন সিকদারের চায়ের দোকানের সামনে অভিযান পরিচালনা করলে মা’দক ব্যবাসায়ি ছলেমান মোল্লা(৩০) পুলিশ দেখে পালানোর সময় পুলিশ তাকে আটক করে। আটক সালাম মোল্লার দেহ তল্লাশী করে ১০ পুরিয়া গাঁ’জা উদ্ধার করে পুলিশ।

তিন মা’দক ব্যবসায়িকে পৃথক তিন স্থান থেকে গ্রে’ফতারের ঘটনায় অভিযান পরিচালনাকারী অফিসাররা বাদী হয়ে আগৈলঝাড়া থানায় মা’দকদ্রব্য নিয়ন্ত্রন আইনে পৃথক মা’মলা দায়ের করেছে। গ্রে’ফতারকৃতদের বৃহস্পতিবার বিকেলে বরিশাল আদালতে প্রেরণ করছে পুলিশ।

About admin

Check Also

বঙ্গবন্ধু ধান-১০০ ধান চাষে কৃষকের মাঝে সাড়া

চলতি বোরো মৌসুমে বরিশালে প্রথমবার বঙ্গবন্ধু ধান-১০০ আবাদ করেই কৃষকদের মাঝে ব্যাপক সাড়া ফেলেছে। তুলনামূলক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *