Breaking News
Home / সারাদেশ / বরিশালে সাংবাকিদদের সাথে নবাগত বিভাগীয় কমিশনারের মতবিনিময়

বরিশালে সাংবাকিদদের সাথে নবাগত বিভাগীয় কমিশনারের মতবিনিময়

সাংবাদিকতা একটি কঠিন পেশা। এ পেশার শুরু হয় নেশা থেকে। পরে সেটা পেশা হয়ে যায়। বরিশালে এর পূর্বে আমার কাজ করা হয়নি। তাই এখন যখন সুযোগ পেয়েছি পুরো বরিশালকে সাংবাদিকদের চোখ দিয়ে দেখতে চাই।

সোমবার দিবাগত রাত আটটার দিকে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেছেন, বরিশালে সদ্যযোগদান করা বিভাগীয় কমিশনার মো. আহসান আমীন। তিনি আরও বলেন, চাকরির সুবাধে বাংলাদেশের সকল বিভাগে আমার কাজ করার সুযোগ হয়েছে।

শুধু বাকি ছিলো বরিশাল। তাই যখন শুনলাম আমাকে বরিশালে বিভাগীয় কমিশনার হিসেবে নিযুক্ত করা হয়েছে, তখন আমি ভিষন খুশি হয়েছি। ভাবলাম এ সুযোগে বরিশালকে চেনা ও কাজ করার ইচ্ছাপূরন হবে।

বরিশাল সার্কিট হাউজের হল রুমে অনুষ্ঠিত মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে বরিশালের জেলা প্রশাসক মো. জসীম উদ্দীন হায়দার বলেন, আমার পর্যবেন ও মূল্যায়নে বরিশালের সাংবাদিকরা দেশ সেরা। তারা সততা ও দায়িত্বশীলতার সাথে দায়িত্ব পালন করেন।

মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসকাবের সাধারণ সম্পাদক এসএম জাকির হোসেন, সিনিয়র সাংবাদিক এ্যাডভোকেট এসএম ইকবাল, মেট্টোপলিটন প্রেসকাবের সভাপতি আবুল কালাম আজাদ প্রমুখ।

About admin

Check Also

সাংবাদিকদের ওপর হামলালাকারী ইউপি সদস্য গ্রেপ্তার

প্রথমধাপের বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে সংবাদ সংগ্রহে গিয়ে আনারস মার্কার চেয়ারম্যান প্রার্থী মাহমুদুল হক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *