Breaking News
Home / সারাদেশ / ৪৫ দিনের মেয়েকে গলাটিপে হ’ত্যা করে পুকুরে নিক্ষেপ করে মা! ঘাতক মা গ্রেফতার

৪৫ দিনের মেয়েকে গলাটিপে হ’ত্যা করে পুকুরে নিক্ষেপ করে মা! ঘাতক মা গ্রেফতার

৪৫দিন বয়সের মেয়েকে গলাটিপে হ’ত্যা করে পুকুরের পানিতে নিক্ষেপ করেছে গর্ভধারিনী মা! ঘটনার সাত দিন পর থানা পুলিশ এ হ’ত্যাকান্ডের রহস্য উদ্ঘাটন করে ঘা’তক মা সিমা বেগমকে (২৬) গ্রে’ফতার করেছে। ঘটনাটি জেলার গৌরনদী উপজেলার খাঞ্জাপুর ইউনিয়নের বাদুরতলা উমেদআলী গ্রামের।

মঙ্গলবার সকালে মা’মলার তদন্তকারী কর্মকর্তা গৌরনদী মডেল থানার এসআই মো. হারুন-অর রশিদ জানান, কমলাপুর গ্রামের দেলোয়ার হোসেন মেলকারের স্ত্রী সিমা বেগম তার শিশু কন্যা রুকাইয়াকে নিয়ে উমেদআলী গ্রামের বাবার বাড়িতে বেড়াতে আসেন।

গত ১৬ ফেব্রুয়ারি বিকেল সাড়ে তিনটার দিকে সিমার বাবা মৃত আব্দুল হালিম আকনের ঘর থেকে ৪৫দিন বয়সের শিশু কন্যা রুকাইয়া নিখোঁজ হয়। অনেক খোঁজাখুজির পর বাড়ির পুকুর থেকে শিশু কন্যা রুকাইয়ার লা’শ উদ্ধার করা হয়েছে।

এসআই আরও জানান, স্থানীয় গ্রামপুলিশের মাধ্যমে খবর পেয়ে তাৎক্ষনিক ঘটনাস্থলে পরিদর্শন করে প্রাথমিক তদন্তে পুরো বিষয়টি রহস্যজনক বলে মনে হয়। পরবর্তীতে শিশুর লা’শ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

এ ঘটনার পর থেকে থানার ওসি মো. আফজাল হোসেনের নির্দেশে পুরো ঘটনাটি গভীরভাবে তদন্ত করা হয়। একপর্যায়ে শিশুটিকে হ’ত্যার বিষয়টি স্পষ্ট হলে বিষয়টি উর্ধ্বতন কর্মকর্তাদের অবহিত করা হয়।

পরবর্তীতে সোমবার দুপুরে জেলা ডিএসবির সহকারী পুলিশ সুপার ইকবাল হোসাইন ঘটনাস্থল পরিদর্শন করে নি’হত শিশুর গর্ভধারীনি মা সিমা বেগমকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসেন।

ব্যাপক জিজ্ঞাসাবাদে সোমবার দিবাগত রাতে ঘা’তক সিমা বেগম তার গর্ভের শিশু কন্যা রুকাইয়াকে গলাটিপে হ’ত্যার দায় স্বীকার করেন।

সিমা জানিয়েছেন, তার কাছে নাকি জ্বীন আসে। তখন তিনি পৃথীবির সকল কিছু ভুলে যান। যা কিছু হয়েছে জ্বীনের নির্দেশে হয়েছে বলেও সিমা বেগম জানায়।

গৌরনদী মডেল থানার ওসি মো. আফজাল হোসেন বলেন, এ ঘটনায় নি’হত শিশুর বাবা দেলোয়ার হোসেনের অ’জ্ঞাতনামা আ’সামি করে পূর্বের দায়ের করা হ’ত্যা মা’মলায় সিমা বেগমকে গ্রে’ফতার দেখিয়ে মঙ্গলবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে।

About admin

Check Also

আগৈলঝাড়ায় সুদি ব্যবসায়ির কাছে জিম্মি হয়ে পরেছে দিন মজুরের পরিবার

বরিশালের আগৈলঝাড়ায় স্থানীয় সুদি ব্যবসায়ির কাছে জিম্মি হয়ে পরেছে অসহায় একটি দিনমজুর পরিবার। বিশ হাজার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *