Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় ভেগাই হালদার পাবলিক একাডেমীর টাকা আত্মসাত

আগৈলঝাড়ায় ভেগাই হালদার পাবলিক একাডেমীর টাকা আত্মসাত

ভারপ্রাপ্ত প্রধান শিক্ষকের হাতে অভিযুক্ত শিক্ষক রনজিত আড়ৈ প্রহৃত
বরিশালের আগৈলঝাড়া উপজেলা সদরের ভেগাই হালদার পাবলিক একাডেমীর তহবিলের টাকা আত্মসাত ও ফেরত না দেয়ার ঘটনায় প্রধান শিক্ষকের স্ত্রীর হাতে প্রহৃত হয়েছেন ওই বিদ্যালয়ের সহকারী শিক্ষক রনজিত বাড়ৈ। আহত শিক্ষক উপজেলা হাসপাতালে চিকিৎসা গ্রহন করেছে।

মঙ্গলবার সন্ধ্যায় স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ মিজানুর রহমান জানান, ২০২১ সালের এসএসসি পরীক্ষার কেন্দ্র ফি পরিশোধের জন্য ২০ হাজার টাকা নেয় স্কুলের সহকারী শিক্ষক রনজিৎ বাড়ৈ।

সহকারী শিক্ষক রনজিৎ বাড়ৈকে কেন্দ্র ফি পরিশোধের জন্য একাধিকবার বললেও রনজিত বাড়ৈ ওই টাকা পরিশোধ না করায় ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. মিজানুর রহমান তার এক আত্মীয়র কাছ থেকে টাকা ধার করে বোর্ডে কেন্দ্র ফি পরিশোধ করেন।

পরবর্তি সময়ে শিক্ষক রনজিৎ বাড়ৈর কাছে টাকা ফেরত চাইলে টাকা না দিয়ে বিভিন্ন তালবাহানা শুরু করেন রনজিত।

মঙ্গলবার সকালে স্কুলে গিয়ে সহকারী শিক্ষক রনজিত বাড়ৈর কাছে প্রাপ্য টাকা ফেরত চান ভারপ্রাপ্ত প্রধান শিক্ষকের স্ত্রী সাজেদা বেগম।

টাকা চাওয়া নিয়ে দুই জনের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে রনজিৎ বাড়ৈকে কাছে পাওয়া লোহার রড দিয়ে মারধর করেন সাজেদা বেগম।

অভিযুক্ত সহকারী শিক্ষক রনজিৎ বাড়ৈ জানান, তার সাথে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মিজানুর রহমানের লেনদেন রয়েছে। আমি বিভিন্ন সমস্যার কারনে তার টাকা পরিশোধ করতে পারিনি।

কিন্ত হঠাৎ করে তার স্ত্রী সাজেদা বেগম আমার কাছে টাকা চাইলে তার সাথে বাকবিতন্ডার একপর্যায় সে একটি রড দিয়ে আমাকে মারধর করেন।

স্কুলের টাকা আত্মসাতের কারনেই তাকে মারধর করা হয়েছে বলে ঘটনার সত্যতা স্বীকার করেছেন ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক ও তার স্ত্রী সাজেদা বেগম।

স্কেেলর এডহক কমিটির সভাপতি এসএম হেমায়েত উদ্দিন বলেন, ঘটনাটি জেনে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. নজরুল ইসলাম বলেন, ঘটনাটি ব্যক্তি পর্যায় রয়েছে। কোন পক্ষই আমার কাছে অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেবেন বলে জানান তিনি।

About admin

Check Also

আগৈলঝাড়ায় স্বামী ও তার পরিবার সদস্যদের বিরুদ্ধে থানায় অভিযোগ নারী ইউপি সদস্যর

বরিশালের আগৈলঝাড়ায় স্বামী তার পরিবার সদস্যদের বিরুদ্ধে নির্যাতনসহ শিকারসহ শ্লীলতাহানী ও ছিনতাইয়ের অভিযোগ করেছেন এক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *