Home / সারাদেশ / অশ্লীল অডিও ফাঁস,সর্বত্র তোলপাড়, একজন বহিঃস্কার

অশ্লীল অডিও ফাঁস,সর্বত্র তোলপাড়, একজন বহিঃস্কার

বরিশালের উজিরপুর উপজেলার সাতলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইদ্রিস সরদারের সাথে এক কলেজ ছাত্রীর পরকীয়া সমপর্কের কথোপকথনের অশ্লীল মোবাইলে কল রেকর্ড ফাঁস হয়েছে। এনিয়ে মঙ্গলবার দিনভর উপজেলার সর্বত্র ব্যাপক তোলপাড় শুরু হয়েছে।

এর আগে সোমবার (২৮ মার্চ) চাকরির প্রলোভনে কু-প্রস্তাব দেয়ার মোবাইল কল রেকর্ড ভাইরাল হওয়ার ঘটনায় একই উপজেলার বরাকোঠা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান কালামকে দল থেকে বহিঃস্কার করা হয়েছে।

উজিরপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এসএম জামাল হোসেন ও সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন বেপারী স্বারিত বহিঃস্কারের চিঠিতে উল্লেখ করা হয়েছে, নারী কেলেঙ্কারি ও দলীয় আদর্শ পরিপন্থি কাজের সাথে জড়িত থাকার অভিযোগে বরাকোঠা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান কালামকে দল থেকে সাময়িক বহিঃস্কার করা হলো।

অপরদিকে সাতলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইদ্রিস সরদারের ভাইরাল হওয়া মোবাইল কল রেকর্ডে এক কলেজ ছাত্রীকে তার (ইদ্রিস) বন্ধুর খালি বাসায় নিয়ে নিজের স্ত্রীর মতো করে রাখা ও ভারতে ঘুরতে নেওয়ার প্রস্তাব দেয়া হয়।

ওই অশ্লীল ও কু-রুচিপূর্ন অডিও রেকর্ডটি সর্বত্র ছড়িয়ে পরলে বিষয়টি নিয়ে চরম বিব্রতকর অবস্থায় পরেছেন উপজেলা ও স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দরা।

সাতলা ইউনিয়ন আওয়ামী লীগের একাধিক নেতৃবৃন্দরা নাম প্রকাশ না করার শর্তে বলেন, আমরা বিষয়টি নিয়ে খুবই বিব্রতকর অবস্থায় পরেছি। পুরো ঘটনাটি উপজেলা নেতৃবৃন্দকে অবহিত করা হয়েছে।

তারা আরও বলেন, ইদ্রিস সরদারের মতো কোন লোক আওয়ামী লীগের পদ পদবীতে থাকতে পারেনা। তাই তাকে দল থেকে বহিঃস্কারসহ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করতে উপজেলা নেতৃবৃন্দকে অনুরোধ করা হয়েছে।

এ বিষয়ে উপজেলা আওয়ামী লীগের দায়িত্বপ্রাপ্ত এক নেতা নাম প্রকাশ না করার শর্তে বলেন, বিষয়টি নিয়ে দলের নিতীনির্ধারকদের সাথে আলোচনা চলছে।

বিষয়টি তদন্ত করে অভিযুক্তর বিরুদ্ধে সাংগঠনিকভাবে ব্যবস্থা গ্রহণ করা হবে। তবে অভিযুক্ত ইদ্রিস সরদারের ব্যবহৃত মোবাইল ফোনটি বন্ধ থাকায় তার কোন বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

About admin

Check Also

বরিশালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের উপর হামলা

প্রধম ধাপে বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে মোটরসাইকেল মার্কার চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলার ঘটনা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *