Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় করোনায় কর্মহীনদের প্রধানমন্ত্রীর ঈদ শুভেচ্ছা টাকা গ্রহন

আগৈলঝাড়ায় করোনায় কর্মহীনদের প্রধানমন্ত্রীর ঈদ শুভেচ্ছা টাকা গ্রহন

করোনা ভাইরাসের প্রভাব বিস্তারের কারনে লকডাউন থাকা বরিশালের আগৈলঝাড়ায় কর্মহীন হয়ে পরা অতি দরিদ্র জনগনকে ডাক বিভাগের (নগদ) এর মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া ঈদ উপহার পেয়েছেন আগৈলঝাড়ার হত দরিদ্ররা। বৃহস্পতিবার প্রধানমন্ত্রী ভিডিও কনফারেন্সে মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে এই কার্যক্রমের উদ্ধোধন করেন।

প্রধানমন্ত্রীর মোবাইল ব্যাংকিং কার্যক্রম উদ্বোধনের পর-পরই আগৈলঝাড়া উপজেলার পাঁচটি ইউনিয়নে ২জন করে মোট ১০জনের মোবাইল ফোনে ২ হাজার ৫শ টাকা করে ঈদ শুভেচ্ছা এসএসএস আসে। সূত্রে জানা গেছে, প্রধানমন্ত্রীর ঘোষণা অনুযায়ি ৫০ লাখ দুঃস্থ জনগনের সহায়তার জন্য বৃহস্পতিবার উদ্বোধন করা কার্যক্রমের আওতায় সুফল পেতে শুরু করেছে দরিদ্ররা। আগৈলঝাড়া উপজেলায় ৫টি ইউনিয়নে ৬ হাজার ৭ শত ৪০ জন কর্মহীন হতদরিদ্র জনগন মোবাইল ফোনের মাধ্যমে পর্যাংক্রমে এই টাকা পাবেন।

প্রধান মন্ত্রীর দেয়া ঈদ উপহার প্রাপ্তরা হলেন উপজেলার বাকাল ইউনিয়নের ১নং ওয়ার্ডের ফুল্লশ্রী গ্রামের বাসিন্দা ও কাঠমিস্ত্রী ইন্দ্রজিৎ হালদার, ২নং ওয়ার্ডের বাসিন্দা বাকাল গ্রামের হতদরিদ্র পুরোহিত পংকজ চক্রবর্তী, গৈলা ইউনিয়নের উত্তর শিহিপাশা গ্রামের বাসিন্দা চায়ের দোকানী শাহাদাৎ ফরিয়া, ৬ নং ওয়ার্ডের বাসিন্দা রাজমিস্ত্রী আজিজ গোমস্তা, রাজিহার ইউনিয়নের ২নং ওয়ার্ডের বাসিন্দা দরিদ্র ভ্যান চালক খালেক হাওলাদার, ৩নং ওয়ার্ডের বাসিন্দা চা দোকানী মান্নান হাওলাদার, বাগধা ইউনিয়নের ৭নং ওয়ার্ডের বাসিন্দা হত দরিদ্র কৃষক কমলেশ বৈষ্ণব ও পুর্ব বাগধা গ্রামের সেলুন ব্যবসায়ি অশোক শীল, রতœপুর ইউনিয়নের মোল্লাপাড়া গ্রামের দরিদ্র কৃষক অনন্ত হালদার ও ৭নং ওয়াঢেৃর বাসিন্দা দরিদ্র গৃহবধু ছাদিয়া বেগম।

ইন্দ্রজিৎ হালদার ও পংকজ চক্রবর্তী উপজেলা পোস্ট অফিসের সামনে নগদ এজেন্ট রুপম দাসের কাছ থেকে প্রধান মন্ত্রীর শুভেচ্ছা টাকা উত্তোলন করেছেন।
প্রধান মন্ত্রীর প্রেরিত হাতে হাতে পেয়ে ইদ্রজিৎ হালদার বলেন, এই বিপদের সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের আর্থিক সহযোগিতা দিয়েছেন, যা পেয়ে আমি খুবই খুশি। এসময় তিনি দেশ ও জাতির কল্যানে প্রধান মন্ত্রীর দীর্ঘায়ু কামনা করেন তিনি।

About admin

Check Also

আগৈলঝাড়ায় সুদি ব্যবসায়ির কাছে জিম্মি হয়ে পরেছে দিন মজুরের পরিবার

বরিশালের আগৈলঝাড়ায় স্থানীয় সুদি ব্যবসায়ির কাছে জিম্মি হয়ে পরেছে অসহায় একটি দিনমজুর পরিবার। বিশ হাজার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *