Breaking News
Home / সারাদেশ / শেবাচিমের মালামাল নিয়ে পালানোর সময় দুই নারী আটক

শেবাচিমের মালামাল নিয়ে পালানোর সময় দুই নারী আটক

শেবাচিম হাসপাতালের এক ওয়ার্ড থেকে সরকারী মালামাল চুরি করে পালানোর সময় দুই নারীকে আটক করা হয়েছে। বুধবার দুপুরে হাসপাতালের নিরাপত্তায় নিয়োজিত আনসার সদস্যরা তাদের আটক করেছেন।

আটককৃতরা হলো, জেলার বাবুগঞ্জ উপজেলার মাধবপাশা ইউনিয়নের খ্রীস্টান কলোনীর বাসিন্দা মিঠু বাড়ৈর স্ত্রী হেপি বাড়ৈ (৩৫) ও লিয়ন বাড়ৈর স্ত্রী রাইসা বাড়ৈ (৩২)। চুরির ঘটনায় সম্পৃক্ত থাকার অভিযোগে হাসপাতালের পুরুষ সার্জারী ওয়ার্ডের নার্স ইনচার্জ সীমা বাড়ৈকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে।

তথ্যের সত্যতা নিশ্চিত করে হাসপাতালের পরিচালক ডাঃ এইচএম সাইফুল ইসলাম জানিয়েছেন, ঘটনার তদন্তে তিন সদস্য বিশিষ্ট কমিটি গঠণ করা হয়েছে। আগামী তিন কার্যদিবসের মধ্যে কমিটিকে তদন্ত প্রতিবেদন জমা দেয়ার নির্দেশ দেয়া হয়েছে।

পরিচালক আরও জানান, তদন্তে নার্সের বিরুদ্ধে অভিযোগ প্রমানিত হলে বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। এছাড়াও আটক দুইজনকে থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে।

সূত্রমতে, আটককৃত দুই নারী হাসপাতালের সরকারী পাঁচটি কম্বল, পাঁচটি টিস্যু বক্স, পাঁচটি এ্যাপ্রোন ও এক বান্ডিল প্লাস্টার কাপড় নিয়ে পালানোর সময় নিরাপত্তারী আনসার সদস্যরা তাদের আটক করেন।

জিজ্ঞাসাবাদে আটক নারীরা স্বীকার করেন, হাসপাতালের নার্স সীমা বাড়ৈ তাদের ওই মালামাল দিয়েছেন। তবে নার্স সীমা বাড়ৈ বিষয়টি অস্বীকার করেছেন। তাই ঘটনা তদন্তে তিন সদস্য বিশিষ্ট কমিটি গঠণ করা হয়েছে।

About admin

Check Also

আগৈলঝাড়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

বরিশালের আগৈলঝাড়ায় আওয়ামী লীগ ও অংগ সহযোগী সংগঠনের উদ্যোগে বাংলাদেশ আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *