Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় যৌ’তুকের দাবীতে স্ত্রী নি’র্যাতন, স্বামী গ্রে’ফতার

আগৈলঝাড়ায় যৌ’তুকের দাবীতে স্ত্রী নি’র্যাতন, স্বামী গ্রে’ফতার

বরিশালের আগৈলঝাড়ায় যৌ’তুকের দাবীতে ইসরাত জাহান পলি (৩০) নামের এক গৃহবধুকে স্বামী কর্তৃক নি’র্যাতনের পর ঘরে বিনা চিকিৎসায় তিন দিন ঘরে আ’টক রাখার অভি’যোগে অভি’যুক্ত স্বামীকে গ্রে’ফতার করেছে পুলিশ। থানা অফিসার ইন চার্জ মো. আফজাল হোসেন জানান, ১৪ বছর পূর্বে উপজেলার মোল্লাপাড়া গ্রামের মৃ’ত আব্দুস সালাম হাওলাদারের মেয়ে ইসরাত জাহান পলির সাথে পাশ্ববর্তী বেলুহার গ্রামের মৃ’ত মৌজে আলী সেরনিয়াবাতের ছলে ঔষধ ব্যবসায়ি রুহুল আমীনের সাথে সামাজিকভাবে বিয়ে হয়। দাম্পত্য জীবনে তাদের একটি ছেলে ও একটি মেয়ে রয়েছে।

রুহুল আমীন বিয়ের পর থেকেই স্ত্রী ইসরাত জাহানকে তার বাবার বাড়ি থেকে তিন লাখ টাকা যৌ’তুক আনার জন্য চাঁপ প্রয়োগ করে আসছিলো। দাবিকৃত টাকা না দিলে সে দ্বিতীয় বিয়ের করে ওই যৌ’তুক ঘরে তোলার কথা জানিয়ে দেয়। এনিয়ে প্রায়ই তাদের দাম্পত্য কলহ হয়ে আসছিলো। যৌ’তুক না পাওয়ার ধারাবাহিকতায় গত এক বছর পূর্বে ইসরাত জাহানের অনুমতি না নিয়েই শারমিন বেগম নামের এক নারীকে দ্বিতীয় বিয়ে করে বাড়িতে নিয়ে আসে রুহুল আমীন। এরপর থেকেই প্রথম স্ত্রী ইসরাত জাহানকে তাড়িয়ে দেবার জন্য শারিরীক নির্যাতন শুরু করে পাষন্ড স্বামী রুহুল আমীন। তারই ধারাবাহিকতায় গত ২৪ মে রাতে যৌ’তুকের দাবি’কৃত তিন লাখ টাকার জন্য ইসরাত জাহান পলিকে অমানুষিক নি’র্যাতন করে বিনা চিকিৎসায় তিন দিন ঘরের মধ্যে আ’টকে রাখে রুহুল আমীন।

খবর পেয়ে বৃহস্পতিবার বিকেলে ইসরাত জাহান পলির বাবার পরিবারের সদস্যরা গৃহবন্দি মু’মূর্ষ অবস্থায় পলি উ’দ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। এ ঘটনায় নি’র্যাতিতার চাচা নুরুল ইসলাম হাওলাদার বাদি হয়ে বৃহস্পতিবার রাতে আগৈলঝাড়া থানায় মা’মলা দায়ের করেছেন, নং-১৯(২৮.৫.২০)। মা’মলার তদন্তকারী কর্মকর্তা এসআই নাসির উদ্দিন জানান, মা’মলা দায়েরের পর তাৎক্ষনিক অভি’যান চালিয়ে অভি’যুক্ত স্বামী রুহুল আমীন সেরনিয়াবাতকে গ্রে’ফতার করা হয়েছে। শুক্রবার সকালে গ্রে’ফতারকৃ’ত রহুল আমীনকে আদালতে প্রেরন করা হয়েছে।

About admin

Check Also

আগৈলঝাড়ায় বোরো চাষে লক্ষ্যমাত্রার চেয়ে ৩হাজার ১৮০ মেট্টিক টন ধান বেশী উৎপাদন

বরিশালের আগৈলঝাড়ায় চলতি ইরি-বোরো মৌসুমে লক্ষ্যমাত্রার চেয়ে ৩হাজার ১৮০ মেট্টিক টন ধান বেশী উৎপাদন হয়েছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *