Breaking News
Home / সারাদেশ / পরকীয়া : যুবলীগ নেতাকে গণধোলাই

পরকীয়া : যুবলীগ নেতাকে গণধোলাই

পরকীয়ার জেরধরে প্রেমিকার সাথে অনৈতিক কর্মকান্ডের সময় গ্রামবাসীর হাতে আ’টক হয়ে গণধোলাইর শিকার হয়েছেন ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি জাকির হোসেন মহসিন। গুরুত্বর আ’হত ওই যুবলীগ নেতাকে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এলাকাবাসী সূত্রে জানা গেছে, জাকির হোসেন মহসিন (৪৪) কাঠালিয়া উপজেলার শৌলজালিয়া ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি ও বিনাপানী গ্রামের কাদের হাওলাদারের পুত্র।

তার স্ত্রী, দুই পুত্র ও এক কন্যা রয়েছে। শনিবার রাতে তাকে পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলা হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য শেবাচিমে ভর্তি করা হয়। এর আগে শুক্রবার দিবাগত গভীর রাতে শৌলজালিয়া ইউনিয়নের মধ্যকৈখালী গ্রামের জনৈকা যুবতীর (২৮) সাথে পরকীয়া প্রেমের সম্পর্কে তার বাড়িতে বসে অনৈতিক কর্মকান্ডের সময় স্থানীয়রা মহাসিনকে আ’টক করে গণধোলাই দেয়।

সূত্রমতে, যুবলীগ নেতা জাকিরের বিরু’দ্ধে দলের প্রভাব খাটিয়ে ব্যাপক অনিয়ম ও সালিশ বৈঠকের নামে চাঁদাবাজির অভি’যোগ রয়েছে। তার বিরুদ্ধে এলাকায় চু’রি-ডা’কাতি ও মা’দক সেবনের অভি’যোগ রয়েছে। সম্প্রতি সময়ে সে (জাকির) তার চাচাতো চাচা রব হাওলাদারের স্ত্রীকে নিয়ে পালিয়ে যায়। সে সময় তার চাচার দেওয়া মা’মলায় পুলিশ তাকে গ্রে’ফতার করে জেলহাজতে প্রেরণ করেছিলো।

About admin

Check Also

আগৈলঝাড়ায় বোরো চাষে লক্ষ্যমাত্রার চেয়ে ৩হাজার ১৮০ মেট্টিক টন ধান বেশী উৎপাদন

বরিশালের আগৈলঝাড়ায় চলতি ইরি-বোরো মৌসুমে লক্ষ্যমাত্রার চেয়ে ৩হাজার ১৮০ মেট্টিক টন ধান বেশী উৎপাদন হয়েছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *