Home / সারাদেশ / আগৈলঝাড়ায় অপহরণের দুই দিন পর অপহৃতা স্কুল ছাত্রী উদ্ধার

আগৈলঝাড়ায় অপহরণের দুই দিন পর অপহৃতা স্কুল ছাত্রী উদ্ধার

বরিশালের আগৈলঝাড়ায় অপহরণের দুই দিন পর অপহৃতা স্কুল ছাত্রীকে বুধবার সকালে উদ্ধার করেছে পুলিশ। অপহরণের সহায়তায় অপহণকারীর মা’কে গ্রেফতার করেছে পুলিশ। অপহৃতা স্কুল ছাত্রীকে জবানবন্দি প্রদান ও ডাক্তারী পরীক্ষার জন্য বরিশাল প্রেরণ করা হয়েছে।

থানা দ্বায়িত্বপ্রাপ্ত অফিসার ইন চার্জ (ওসি, তদন্ত) মো. মো. মাজহারুল ইসলাম এজাহারের বরাত দিয়ে জানান, উপজেলার রাজিহার মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেীনর ছাত্রী ও একই গ্রামের ইসলাম সরদারের মেয়ে ফাতেমা আক্তার প্রিয়াকে স্কুলে যাতায়াতের পথে বিভিন্ন কু-প্রস্তাব দিয়ে আসছিলো একই গ্রামের প্রবাসী জাহাঙ্গীর হাওলাদারের বখাটে ছেলে সাকিল হাওলাদার।

প্রিয়া সাকিলের কু-প্রস্তাব না মানায় সোমবার (২২.৮.২২) দুপুরে স্কুলের ক্লাস বিরতির সময় প্রিয়ার সহপাঠি একই গ্রামের পলাশ হাওলাদারের মেয়ে ফারজানা তার বান্ধবী প্রিয়াকে নিয়ে কথা বলার ছলে স্কুল গেটে নিয়ে যায়। এসময় পূর্ব পরিকল্পনা অনুযায়ি বখাটে সাকিল স্কুল ছাত্রী প্রিয়াকে স্কুল গেট থেকে অপহরণ করে মোটরসাইকেলে পালিয়ে যায়।

মেয়ে অপহরণের ঘটনায় তার বাবা ইসলাম সরদার বাদী হয়ে মঙ্গলবার রাতে সাকিলসহ সহায়তাকারী তিন জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরও ২/৩জনকে আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় মামলা দায়ের করে, নং-১১(২৩.৮.২২)।

মামলার তদন্তকারী অফিসার এসআই মিল্টন মন্ডল জানান, অপহরণের পর অপহৃতাকে নিয়ে বুধবার সকালে আগৈলঝাড়া উপজেলার নীমতলা বাসস্ট্যান্ড থেকে ঢাকা পালিয়ে যাবার সময় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে অপহৃতা স্কুল ছাত্রী ফাতেমা আক্তার প্রিয়াকে উদ্ধার করা হয়। এসময় অপহরণকারী সাকিলসহ অন্যরা পালিয়ে যায়।

অপহরণে সহায়তা করায় অপহরনকারী সাকিলের মা জেসমিন বেগমকে (৩৯) আটক করে থানায় নিয়ে যাওয়া হয়। আটক জেসমিনের সাথে তার চার বছরের শিশু পুত্র আরাফাত রয়েছে।

আটক জেসমিন বেগম প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সাথে তার সম্পৃক্ততার কথা স্বীকার করলে তাকে ওই মামলায় গ্রেফতার দেখিয়ে বুধবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে।

About admin

Check Also

বরিশালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের উপর হামলা

প্রধম ধাপে বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে মোটরসাইকেল মার্কার চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলার ঘটনা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *