Home / সারাদেশ / উজিরপুরে র‌্যাবের অভিযানে মাদক বিক্রেতা আনিচ আটক

উজিরপুরে র‌্যাবের অভিযানে মাদক বিক্রেতা আনিচ আটক

ফেন্সিডিল ও গাঁজাসহ বরিশালের উজিরপুর উপজেলার চিহ্নিত মাদক বিক্রেতা আনিচুর রহমান হাওলাদারকে (৩৫) আটক করেছে র‌্যাব-৮ এর সদস্যরা।

আটকৃত আনিচ উপজেলার গুঠিয়া ইউনিয়নের তেরদ্রোন গ্রামের মৃত জাবেদ আলী হাওলাদারের ছেলে। শনিবার দুপুরে র‌্যাবের পক্ষ থেকে প্রেরিত সংবাদ বিজ্ঞপ্তিতে তথ্যের সত্যতা নিশ্চিত করা হয়েছে।

এর আগে সকাল সোয়া আটটার দিকে র‌্যাব-৮ এর সিপিএসসির ডিএডি মোঃ আব্দুল মতিন বাদী হয়ে উজিরপুর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেন। মামলায় আটককৃত মাদক বিক্রেতা আনিচ ও তার সহযোগী সোহেল তালুকদারকে আসামি করা হয়েছে

র‌্যাব সূত্রে জানা গেছে, শনিবার সকাল সোয়া আটটার দিকে র‌্যাব-৮ এর কোম্পানী কমান্ডার মেজর জাহাঙ্গীর আলমের নেতৃত্বে বিশেষ অভিযানিক দল মাদক কেনাবেচার গোপন সংবাদের ভিত্তিতে উজিরপুরের গুঠিয়া ইউনিয়নের চাঙ্গুরিয়া এলাকায় অভিযান চালায়।

র‌্যাবের অভিযান টের পেয়ে মাদক বিক্রেতা আনিচ ও তার সহযোগী সোহেল তালুকদার দৌঁড়ে পালানোর চেষ্টা করে।

এ সময় র‌্যাব সদস্যরা মাদক বিক্রেতা আনিচকে আটক করতে পারলেও তার সহযোগি সোহেল পালিয়ে যায়। পরে আটককৃত আনিচের কাছ থেকে ৩১ বোতল ফেনসিডিল ও ছয়’শ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

আটককৃত আনিচের দেয়া তথ্য অনুযায়ী তার সাথে থাকা সহযোগী সোহেল তালুকদার পাশ্ববর্তী বানারীপাড়া উপজেলার মাছরঙ গ্রামের মজিদ তালুকদারের ছেলে।

About admin

Check Also

বরিশালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের উপর হামলা

প্রধম ধাপে বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে মোটরসাইকেল মার্কার চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলার ঘটনা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *