Breaking News
Home / সারাদেশ / ঘর নির্মাণের টাকা না পেয়ে স্ত্রীকে তালক

ঘর নির্মাণের টাকা না পেয়ে স্ত্রীকে তালক

নতুন ঘর নির্মানের জন্য দাবিকৃত পাঁচ লাখ টাকা না পেয়ে স্ত্রীকে তালাকের নোটিশ পাঠিয়েছে পল্লীবিদ্যুৎ অফিসের এক লাইনম্যান। এরপরেও স্বামীর ঘর থেকে ওই নারী না নেমে যাওয়ায় তাকে অমানুষিক নির্যাতন করে ঘর থেকে বের করে দেয়া হয়েছে।

বর্তমানে ওই নারী বরিশাল শেচাচিম হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। শনিবার সকালে চিকিৎসকরা জানিয়েছেন, আহত নারীর মাথায় আঘাতের চিহ্ন রয়েছে।

নির্যাতনের ঘটনাটি ঘটেছে জেলার বাকেরগঞ্জ পৌর শহরের ৬ নম্বর ওয়ার্ডের সিঅ্যান্ডবি রোড সংলগ্ন মিজানুর রহমানের ঘরে। তিনি (মিজানুর) ব্রাহ্মনবাড়িয়ায় পল্লীবিদ্যুতের একটি সাবস্টেশনের লাইনম্যান হিসেবে কর্মরত রয়েছেন।

নির্যাতনে গুরুতর আহত গৃহবধূ শিরিন আক্তারের (২৬) মা হাসিনা বেগম জানান, বিগত তিনবছর পূর্বে তার মেয়েকে মিজানুর রহমানের কাছে বিয়ে দেয়া হয়। বিয়ের কিছুদিন পর থেকেই টাকার জন্য শিরিনকে শারিরিক ও মানসিক নির্যাতন করা হয়।

পরবর্তীতে শিরিনের বাবা বিদেশ থাকায় বিভিন্ন সময় মিজানুর রহমানকে প্রায় তিন লাখ টাকা দেয়া হয়। তিনি আরও জানান, সম্প্রতি বাড়িতে নতুন ঘর উত্তোলনের জন্য পাঁচ লাখ টাকা দাবি করে মিজানুর। শিরিন এর প্রতিবাদ করায় প্রায়ই তাকে নির্যাতন করা হয়।

হাসিনা বেগম বলেন, গতবছর মিজানুর রহমানের অমানুষিক নির্যাতনে আমার মেয়ে শিরিনের গর্ভের সন্তান নষ্ট হয়ে যায়। তারপরেও ভবিষ্যতের কথা চিন্তা করে সবকিছু মুখ বুঝে সহ্য করা হয়েছে।

তিনি বলেন, অতিসম্প্রতি মিজানুর রহমান ব্রাহ্মণবাড়িয়া যাওয়ার সময় শিরিনকে বলে- তাকে তালাক দেওয়া হয়েছে, তাই বাসা থেকে নেমে যেতে বলে। কিন্তু শিরিন বাসা থেকে বের না হওয়ায় গত ২৬ আগস্ট সকালে শ্বশুর মুনসুর আলী ও শাশুড়ি সেতারা বেগম মিলে শিরিনকে বেধম মারধর করে ঘর থেকে বের করে দেয়।

খবর পেয়ে আমরা শিরিনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করি। আহত শিরিন আক্তার বলেন, মিজানুর রহমান আমাকে ডিভোর্স দিতে নোটিশ করেছে। আর বলেছে, ঘর উত্তোলনের দাবিকৃত টাকা দিলে ডিভোর্স দিবে না।

ঘর উত্তোলনের জন্য টাকা দাবি ও মারধরের অভিযোগ অস্বীকার করে অভিযুক্ত মিজানুর রহমান মোবাইল ফোনে বলেন, আমার স্ত্রীর শারিরিক সমস্যা আছে। তাছাড়া সে আমার মা-বাবার সাথে খারাপ আচরণ করে। এজন্য আগেই তাকে মুখে তিন তালাক দিয়েছি।

এখন চূড়ান্ত তালাক দেওয়ার জন্য নোটিশ করেছি। বাকেরগঞ্জ থানার ওসি (তদন্ত) সত্য রঞ্জন খাসকেল বলেন, এ বিষয়ে এখনও কেউ থানায় লিখিত অভিযোগ দায়ের করেননি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

About admin

Check Also

আগৈলঝাড়ায় যথাযোগ্য মর্যাদায় মহান মে দিবস পালিত

বরিশালের আগৈলঝাড়ায় যথাযোগ্য মর্যাদায় বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে মহান মে দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *