Home / সারাদেশ / দুই বছরেও উদ্ঘাটন হয়নি মামুন হত্যা মামলার রহস্য

দুই বছরেও উদ্ঘাটন হয়নি মামুন হত্যা মামলার রহস্য

চাঞ্চল্যকর মামুন হত্যা মামলার দুইবছরে দুইটি আইনপ্রয়োগকারী সংস্থার হাত বদল হলেও অদ্যাবধি হত্যাকান্ডের কোন কু-উদঘাটন করা সম্ভব হয়নি। মামলার কোন অগ্রগতি না হওয়ায় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের দায়সারা মনোভাবের কারণে অনেকটা হতাশ হয়ে তীব্র ক্ষোভ প্রকাশ করেছেন নিহতের পরিবার, স্বজন ও এলাকাবাসী।

ঘটনাটি জেলার উজিরপুর উপজেলার বামরাইল ইউনিয়নের উত্তর মোড়াকাঠী গ্রামের। চাঞ্চল্যকর এ মামলাটি বর্তমানে জেলা সিআইডিতে তদন্তাধীন রয়েছে। শুরুতে মামলাটি তদন্ত করেছেন থানা পুলিশ।

সূত্রমতে, ২০২০ সালের ১৯ আগস্ট রাতে গৌরনদী উপজেলার বাটাজোর বন্দর থেকে নিজের ইজিবাইকসহ নিখোঁজ হয় পাশর্^বর্তী উত্তর মোড়াকাঠী গ্রামের আব্দুস সালাম রাঢ়ীর ছেলে মামুন রাঢ়ী (২৯)।

নিখোঁজের সাতদিন পর (২৬ আগস্ট) সকালে ঢাকা-বরিশাল মহাসড়কের পাশ্ববর্তী বার্থী বাজার সংলগ্ন খালের মধ্যে ভেসে ওঠে মামুনের মুখ থেতলানো গলাকাটা তবিত লাশ। এ ঘটনায় নিহতের বাবা বাদি হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

শুরুতে গৌরনদী মডেল থানা পুলিশ মামলাটি তদন্ত করেন। পরবর্তীতে পুলিশ হত্যার কোন কু-উদ্ঘাটন করতে না পারায় বাদি মামলাটি পিবিআইকে তদন্তের জন্য আদালতে আবেদন করেন। আদালতের বিচারক মামলাটি তদন্তের জন্য জেলা সিআইডিকে নির্দেশ দিয়েছেন।

কয়েকদফা সিআইডি’র কর্মকর্তারা ঘটনাস্থলসহ নিহতের নিজ গ্রাম পরিদর্শন করে সন্দেহভাজন একাধিক ব্যক্তির সাথে কথা বললেও অদ্যাবধি হত্যাকান্ডের কোন কু-উদঘাটন, নিহতের ব্যবহৃত ইজিবাইক উদ্ধার কিংবা কোন আসামিকে গ্রেফতার করতে পারেননি।

About admin

Check Also

বরিশালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের উপর হামলা

প্রধম ধাপে বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে মোটরসাইকেল মার্কার চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলার ঘটনা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *