Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় ভ্রাম্যমান আদালতের অভিযানে সাতটি অবৈধ স্থাপনা উচ্ছেদ

আগৈলঝাড়ায় ভ্রাম্যমান আদালতের অভিযানে সাতটি অবৈধ স্থাপনা উচ্ছেদ

বরিশালের আগৈলঝাড়ায় সড়ক ও জনপথ বিভাগের সড়ক ও খালের পাশে অবৈধভাবে নির্মিত সাতটি স্থাপনা উচ্ছেদ করেছে ভ্রাম্যমান আদালত।

মঙ্গলবার সকালে পুলিশ প্রশাসনের সহায়তায় উপজেলার রাজিহার স্টান্ডে (চৌমাথায়) ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার মো. সাখাওয়াত হোসেন।

অভিযানে স্থানীয় বাসিন্দা সেলিম পাইক, সেকেন্দার ফকির, কামরুল ফকির, ফজলু হাওলাদার, বাবলু খাঁ, সোহেল হাওলাদার এর অবৈধ ভাবে নির্মিত দোকান ঘর উচ্ছেদ করা হয়। এসময় অবৈধ দোকানের বিদ্যুৎ সংযোগও বিচ্ছিন্ন করেন ইউএনও।

একই অভিযানে রাজিহার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বাউন্ডারী এলাকায় নির্মিত সেলিম পাইকের অবৈধ স্থাপনাসহ মোট ৭টি অবৈধ দোকান ঘর উচ্ছেদ করে।

ভ্রাম্যমান আদালতের অভিযানে অপর একটি অবৈধ স্থাপনা সরিয়ে নিতে সময় বেঁধে দিয়েছে আদালতে বিচারক ও উপজেলা নির্বাহী অফিসার মো. সাখাওয়াত হোসেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার নেহের নিগার তনু, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম তালুকদারসহ ভুমি অফিসের সংশ্লিষ্ট ষ্ঠাফরা।

ভ্রাম্যমান আদালতের বিচারক ও উপজেলা নির্বাহী অফিসার মো. সাখাওয়াত হোসেন জানান, উপজেলা যেখানেই সরকারী জমিতে অবৈধ স্থাপনা নির্মিত হবে সেখানেই অভিযান চালিয়ে উচ্ছেদ করা হবে।

অবৈধ দখলকারীদের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে জানিয়ে আরও বলেন প্রয়োজনে জেল জরিমানও করা হবে।

About admin

Check Also

আগৈলঝাড়ায় যথাযোগ্য মর্যাদায় মহান মে দিবস পালিত

বরিশালের আগৈলঝাড়ায় যথাযোগ্য মর্যাদায় বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে মহান মে দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *