Home / সারাদেশ / ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে আটক করে নির্যাতনের অভিযোগ

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে আটক করে নির্যাতনের অভিযোগ

জেলার বাবুগঞ্জ উপজেলার কেদারপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরে আলম বেপারীর বিরুদ্ধে আওয়ামী লীগের এক কর্মীকে নিজ কার্যালয়ে আটকে রেখে মারধর করার অভিযোগ পাওয়া গেছে।

বুধবার সকালে চেয়ারম্যানের হামলার শিকার আওয়ামী লীগ কর্মী আজিজুল ইসলাম বাবুল বলেন, বাবুগঞ্জের একটি মাধ্যমিক বিদ্যালয়ে ম্যানেজিং কমিটির নির্বাচন নিয়ে ইউপি চেয়ারম্যান নুরে আলম বেপারীর সাথে তার বিরোধ চলে আসছে।

ওই বিরোধের জেরধরে মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) সন্ধ্যা সোয়া ছয়টার দিকে ভুতেরদিয়া স্টিমারঘাট বাজারে ইউপি চেয়ারম্যান নুরে আলম বেপারী তার কার্যালয়ে ডেকে নেয়। সেখানে ইউপি চেয়ারম্যানের নিজস্ব কার্যালয়ে আমাকে আটকে রেখে মারধর করা হয়। এসময় চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে আমাকে উদ্ধার করে। বিষয়টি থানা পুলিশকে অবহিত করা হয়েছে।

এ ব্যাপারে ইউপি চেয়ারম্যান নুরে আলম বেপারীর ব্যবহৃত মোবাইল ফোনে একাধিকবার যোগাযোগের চেষ্ঠা করা হলেও তা বন্ধ থাকায় কোন বক্তব্য পাওয়া যায়নি।

বাবুগঞ্জ থানার ওসি মাহাবুবুর রহমান বলেন, বিষয়টি শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ব্যাপারে এখনও কেউ থানায় লিখিত অভিযোগ দায়ের করেননি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

About admin

Check Also

বরিশালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের উপর হামলা

প্রধম ধাপে বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে মোটরসাইকেল মার্কার চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলার ঘটনা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *