Home / সারাদেশ / আগৈলঝাড়ায় কাঠ মিস্ত্রীর রহস্যজনক মৃত্যু

আগৈলঝাড়ায় কাঠ মিস্ত্রীর রহস্যজনক মৃত্যু

বরিশালের আগৈলঝাড়ায় এক কাঠ মিস্ত্রীর রহস্যজনক মৃত্যুর খবর পাওয়া গেছে। অতিরিক্তি পুলিশ সুপার এবং ওসি ঘটনাস্থল পরিদর্শন করে পরিবারের কোন অভিযোগ না থাকলেও স্থানীয়ভাবে এক জনের লাথির আঘাতে কাঠ মিস্ত্রীর মৃত্যুর কথা চাউর হওয়ায় পুলিশ ওই কাঠ মিস্ত্রীর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে।

থানা ভারপ্রাপ্ত অফিসার ইন চার্জ (ওসি, তদন্ত) মো. মাজহারুল ইসলাম জানান, উপজেলার ছোট বাশাইল গ্রামের মৃত রুপচাঁদ মুন্সীর ছেলে কাঠ মিস্ত্রী সুভাষ মুন্সি (৫৫) অন্যান্য দিনে মতো একই পশ্চিম গোয়াইল গ্রামে মিস্ত্রী কাজে যায়।

কাজের ফাঁকে বিকেল চারটার দিকে বাড়ির পাশের চায়ের দোকানে চা খেতে গেলে স্থানীয় পশ্চিম গোয়াইল গ্রামের সুনীল হালদারের ছেলে জয়ন্ত হালদার ও বিজয় বকুলার ছেলে বিভাষ বকুলার সাথে একই দোকানে তারা চা পান করে।

চা পানের সময় জয়ন্ত হালদারের সাথে সুভাষের তুচ্ছ ঘটনা নিয়ে বাকবিতন্ডার এক পর্যায়ে হাতাহাতির ঘটনা ঘটে। এরই এক পর্যায়ে জয়ন্ত সুভাষেল তল পেটে লাথি মারে। পরে তারা তিন জনেই চায়ের দোকান থেকে চলে যায়।

পুণঃরায় মিস্ত্রী কাজ শেষ করে বাড়ি ফিরে শুক্রবার সন্ধ্যার দিকে সুভাষ মুন্সি আকস্মিক অসুস্থ হয়ে বমি করলে স্থানীয়রা তাকে নিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে সেখানের কর্তব্যরত চিকিৎস সুভাষকে মৃত ঘোষণা করেন।

লাথির আঘাতে মৃত্যুর খবর পেয়ে গৌরনদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আল বেরুণী ও থানা ভারপ্রাপ্ত অফিসার ইন চার্জ (ওসি, তদন্ত) মো. মাজহারুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন। এসআই মো. শফিউদ্দিন হাসপাতালে গিয়ে সুভাষ মুন্সির সুরতহাল রিপোর্ট তৈরী করেন।

থানা ভারপ্রাপ্ত অফিসার ইন চার্জ (ওসি, তদন্ত) মো. মাজহারুল ইসলাম জানান, চা পানের সময় স্থানীয় জয়ন্ত হালদার সুভাষকে লাথি মারে এবং সেই লাথির কারনেই বিবেক মুন্সির মৃত্যু হয়েছে বলে চারদিকে কথা চাউর হলে ঘটনাস্থল পরিদর্শণ করা হয়।

তবে সুভাষের সাথে বসে চা খাওয়া অপর ব্যক্তি বিভাষ বকুলা জয়ন্ত কর্তৃক সুভাষকে লাথি মারার কথা অস্বীকার করেছে।

বিবেক মুন্সির দ্বিতীয় স্ত্রী ইতি মুন্সি’র বরাত দিয়ে ওসি মাজহারুল আরও জানান, তার স্বামীর মৃত্যুর জন্য তারা কাউকে দায়ী করতে চান না এবং তারা কোন অভিযোগও দেয়নি। তারপরেও লাথির মারার ঘটনা সামনে আসায় হাসপাতাল থেকে সুভাষ মুন্সির লাশ শুক্রবার রাতেই উদ্ধার করে থানায় নিয়ে যাওয়া হয়।

কোন অভিযোগ না থাকায় জিডি মুলে সুভাষের লাশ ময়না তদন্তর জন্য শনিবার সকালে বরিশাল মর্গে প্রেরণ করা হয়েছে। তদন্ত রিপোর্ট পাবার পরেই সুভাষের মৃত্যুর আসল রহস্য জানা যাবে এবং সেই অনুযায়ি ব্যবস্থা নেয়া হবে।

উল্লেখ্য, সুভাষ মুন্সির একমাত্র পুত্র সুব্রতকে (২২) রেখে প্রথম স্ত্রী মারা গেলে ইতিকে বিয়ে করেন সুভাষ মুন্সি। সুব্রত ঢাকায় পারটেক্সে এর মিস্ত্রীর কাজ করছে। পুজায় ছুটি নিয়ে বাড়ি আসে সুব্রত। ঘটনার দিন সুব্রত বাড়িতে অবস্থান করছিল।

About admin

Check Also

বঙ্গবন্ধু ধান-১০০ ধান চাষে কৃষকের মাঝে সাড়া

চলতি বোরো মৌসুমে বরিশালে প্রথমবার বঙ্গবন্ধু ধান-১০০ আবাদ করেই কৃষকদের মাঝে ব্যাপক সাড়া ফেলেছে। তুলনামূলক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *