Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় গোল্ডেন লাইন পরিবহনের কারনে প্রাণ গেল হেলপারের,আহত অন্তত ২০জন

আগৈলঝাড়ায় গোল্ডেন লাইন পরিবহনের কারনে প্রাণ গেল হেলপারের,আহত অন্তত ২০জন

বরিশালের আগৈলঝাড়ায় যাত্রীবাহি দু’টি বাসের দুর্ঘটনায় লোকাল বাসের হেলপার রাকিব সরদারের লাশ বৃহস্পতিবার রাত একটায় উদ্ধার করেছে পুলিশ। এর আগে লোকালটি দুর্ঘটনা কবলিত জমি থেকে উদ্ধার করা হয়।

থানার এসআই শফিউদ্দিন জানান, বৃহস্পতিবার সকালে দুর্ঘটনা কবলিত লোকাল বাসটি বৃহস্পতিবার রাত একটার দিকে জমি থেকে টেনে উদ্ধার করা হয়েছে।

গাড়িটি উদ্ধারের পরে গাড়ির নীচে চাপা পড়া ওই গাড়ির হেলপার মো. রাকিব সরদারের (১৬) লাশ উদ্ধার করা হয়। নিহত হেলপার রাকিব গৌরনদী উপজেলার বেজগাতি গ্রামের সিরাজুল ইসলামারে ছেলে।

নিহত রাকিবের সুরতহাল রিপোর্ট তৈরী করে শুক্রবার সকালে তার পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।
পুলিশ জানিয়েছে, বৃহস্পতিবার সকালে উপজেলার পয়সারহাট বাসস্ট্যান্ড থেকে বরিশালগামী যাত্রিবাহী লোকাল বাস শাওন-সাগর

আগৈলঝাড়ার ফুল্লশ্রী বাইপাস এলাকায় পৌঁছলে ঢাকা থেকে পয়সারহাটগামী বেপরোয়া গতির যাত্রীবাহী গোল্ডেন লাইন পরিবহনেটি (ঢাকা মেট্রো-ব-১৪-৮৬৮২) সাইড দিতে গিয়ে পাশের জমিতে পতিত হয়।

এতে লোকাল বাসের অন্তত ২০জন যাত্রী আহত হয়। দুর্ঘটনার পরই গোল্ডেন লাইন পরিবহনের চালক আগৈলঝাড়া উপজেলার গৈলা গ্রামের সবুজ সরদার পরিবহন চালিয়ে পালিয়ে যায়।

স্থানীয়দের মাধ্যমে আহতদের গুরুতর আহত আমবৌলা গ্রামের কাওসার হাওলাদারের ছেলে হযরত হাওলাদারকে (১৯) প্রথমে স্থানীয় হাসপাতালে পরে বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরন করা হয়। অন্যান্য আহতদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে।

নিহত রাকিবের পরিবারের পক্ষ থেকে বেপরোয়া গতির গোল্ডেন লাইন পরিবহনের চালক ও কর্তৃপক্ষর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন নিহতর পরিবার সদস্যরা।

ঘটনার সত্যতা স্বীকার করে থানা অফিসার ইন চার্জ মো. গোলাম ছরোয়ার জানান অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

About admin

Check Also

বরিশালে প্রতীক পেয়েই প্রচারনায় ২২ চেয়ারম্যান প্রার্থী

প্রথম ধাপে বরিশল জেলার দুইটি উপজেলা পরিষদ নির্বাচনের দুইজন চেয়ারম্যান পদের প্রার্থীসহ চারজন তাদের মনোনয়নপত্র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *