Home / সারাদেশ / আগৈলঝাড়ায় বিজয়া দশমী পুণঃমিলনী অনুষ্ঠানে এমপি আবুল হাসানাত আব্দুল্লাহ

আগৈলঝাড়ায় বিজয়া দশমী পুণঃমিলনী অনুষ্ঠানে এমপি আবুল হাসানাত আব্দুল্লাহ

বরিশালের আগৈলঝাড়ায় জাতির পিতার ভাগ্নে, পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন ও পরিবীক্ষণ কমিটির আহ্বায়ক (মন্ত্রী), স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের অন্যতম সদস্য, বরিশাল জেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ এমপি’র সাথে উপজেলা পুজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দর শারদীয় দুর্গা পুজা পরবর্তি বিজয়া দশমী পুণঃমিলনী অনুষ্ঠান ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার সকাল এগারটায় আগৈলঝাড়া উপজেলার সেরাল গ্রামের মন্ত্রীর নিজ বাস ভবন চত্তরে বিজয়া পুণঃমিলনী অনুষ্ঠান ও মতবিনিময় সভায় ১৬৩টি পুজা মন্ডপে মাননীয় প্রধানমমন্ত্রী এবং মন্ত্রীর ব্যক্তিগত অনুদানের মাধ্যমে শান্তিপূর্ণভাবে,

উৎসবমুখর পরিবেশে পুজা সম্পন্ন হওয়া প্রধান অতিথি আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহকে শুভেচ্ছা ও অভিনন্দন জ্ঞাপন করেন পুজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ। অন্যান্য বছরের ন্যায় এবছরও বরিশাল বিভাগের মধ্যে ১৬৩টি পুজা মন্ডপে সবচেয়ে বেশী পুজা অনুষ্ঠিত হয়েছে আগৈলঝাড়ায়।

মতবিনিয়কালে প্রধান অতিথি আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ এমপি হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দর উদ্যেশ্যে বলেন, একমাত্র আওয়ামী লীগ দলই অসাম্প্রদায়িক দল। স্বাধীনতার স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান অসাম্প্রদায়িক এই দলটি শুধু তৈরীই করেননি; দেশের সংবিধানেও ধর্ম নিরপেক্ষতার কথা বলেছেন।

আপনারা অনেক সরকারের শাসনামল দেখেছেন, এর মধ্যে আওয়ামী লীগই হিন্দু ধর্মসহ অন্যান্য সকল সম্প্রদায়ের ধর্ম পালনে স্বাধীনতা প্রদান ও সার্বিক সাহায্য করে আসছে।

আওয়ামী লীগ সরকার মন্দির নির্মানের জন্য ৩৪২ কোটি টাকা, এবং ৬৪৫০টি মন্দির ভিত্তিক শিশু শিক্ষা স্কুল কার্যক্রম চালু রেখেছে। তাই আগামী জাতীয় নির্বাচনে আপনারা কোন প্রতীকে আপনাদের রায় প্রদান করবেন সেই বিবেচনা আপনাদের উপরই ছেড়ে দিলাম।

মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্যে আরও বক্তব্য রাখেন বরিশাল জেলা আওয়ামী লীগের নির্বাহী সদস্য সেরনিয়াবাত আশিক আবদুল্লাহ, জেলা আওয়ামী লীগ নেতা ও উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত,

উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি সুনীল কুমার বাড়ৈ, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটন, উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি ও পুজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক বিপুল দাস,

গৈলা ইউপি সাবেক চেয়ারম্যান ও পুজা উদযাপন পরিষদের সদস্য দুলাল দাসগুপ্ত, ভাইস চেয়ারম্যান মলিনা রানী রায়, রফিকুল ইসলাম তালুকদার, পুজা উদযাপন পরিষদের সদস্য তারক চন্দ্র দে, স্বপন মন্ডল, হরেকৃষ্ণ হালদার, নিত্যানন্দ মজুমদার, পুলিন বাড়ৈ, রমনী কান্ত সরকার, তপন বসু।

এসময় গৈলা ইউপি চেয়ারম্যান শফিকুল হোসেন টিটু, পুজা উদযাপন পরিষদের সদস্য নিখিল সমদ্দার, প্রদীপ লাহেড়ী উজ্জল, বিমল বিশ্বাস, আশিষ তপাদার, সুব্রত মন্ডল, রথিন মন্ডলসহ অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

About admin

Check Also

বঙ্গবন্ধু ধান-১০০ ধান চাষে কৃষকের মাঝে সাড়া

চলতি বোরো মৌসুমে বরিশালে প্রথমবার বঙ্গবন্ধু ধান-১০০ আবাদ করেই কৃষকদের মাঝে ব্যাপক সাড়া ফেলেছে। তুলনামূলক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *