Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় ২৫ লাখ টাকা ব্যয়ে সু-দৃশ্য শহীদ সুকান্ত আব্দুল্লাহ পার্কে’র উদ্বোধন

আগৈলঝাড়ায় ২৫ লাখ টাকা ব্যয়ে সু-দৃশ্য শহীদ সুকান্ত আব্দুল্লাহ পার্কে’র উদ্বোধন

বরিশালের আগৈলঝাড়ায় ২৫ লাখ টাকা ব্যয়ে সু-দৃশ্য “শহীদ সুকান্ত আবদুল্লাহ পার্কে”র উদ্বোধন করা হয়েছে।
মঙ্গলবার সকাল ১১টায় উপজেলা পরিষদ চত্তরে দোয়া ও মিলাদের মাধ্যমে পার্কের উদ্বোধন করেন

উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, উপজেলা নির্বাহী অফিসার মো. সাখাওয়াত হোসেন, উপজেলা আওয়ামী লীগ সভাপতি সুনীল কুমার বাড়ৈ।

অন্যান্যদের মধ্যে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান মলিানা রানী রায়, রফিকুল ইসলাম তালুকদার, প্রকল্প বাস্তবায়ন অফিসার মো. মোশারফ হোসেন, সমাজসেবা অফিসার সুশান্ত বালা, ইউপি চেয়ারম্যান ইলিয়াস তালুকদার, বিপুল দাস, আওয়ামী লীগ নেত্রী এলিনা জাহিনসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগন।

প্রসংগত, উপজেলা নির্বাহী অফিসার মো. সাখাওয়াত হোসেনের ব্যক্তিগত উদ্যোগে এবং তাঁর তত্ববধানে মন্ত্রী আবুল হাসানাত আবদুল্লাহ’র ব্যক্তিগত আর্থিক সহযোগীতা এবং সরকারী আর্থিক সহযোগীতায়

৭৫এর ১৫ আগষ্ট ঘাতকের বুলেটে জাতির পিতা ও তার পরিবার সদস্যদের সাথে শহীদ হওয়া মন্ত্রী পুত্র ‘শহীদ সুকান্ত আবদুল্লাহ” এর নাম করণে প্রায় ২৫ লাখ টাকা ব্যায়ে বিভিন্ন রাইডারের মাধ্যমে সু-দৃশ্য শহীদ পার্কটি নির্মাণ করা হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার মো. সাখাওয়াত হোসেন জানান, উপজেলা পরিষদের কর্মকর্তা ও কর্মচারীদের সন্তানদের কোন চিত্ত বিনোদন ও খেলাধুলার সুযোগ ছিল না।

এখন ওই সকল শিশুসহ অন্যান্য শিশুরা চিত্ত বিনোদন এবং খেলাধুলার সুযোগ পেয়ে তাদের মানসিক বিকাশ ঘটবে। পার্কটি নির্মাণের জন্য সার্বিক সহযোগীতা করার জন্য তিনি মন্ত্রী আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

About admin

Check Also

আগৈলঝাড়া ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

বরিশালের আগৈলঝাড়ায় ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকালে উপজেলার গৈলা ইউনিয়ন পরিষদে দিনব্যাপী হেড …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *