Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় ছেলের হাতে মা’য়ের পরকীয়া প্রেমিক হাসপাতালে

আগৈলঝাড়ায় ছেলের হাতে মা’য়ের পরকীয়া প্রেমিক হাসপাতালে

বরিশালের আগৈলঝাড়ায় পিটিয়ে মায়ের পরকীয়া প্রেমিকের পিটিয়ে মাথা ফাটিয়ে দিয়েছে ছেলে। গুরুতর আহতাবস্থায় প্রেমিককে উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় একাধিক সূত্রে জানা গেছে, উপজেলার বাগধা ইউনিয়নের মধ্য চাঁদত্রিশিরা গ্রামের প্রবাসী এমদাদুল ভাট্টির স্ত্রী মিনু বেগমের সাথে দীর্ঘদিন যাবত পরকীয়ার সম্পর্ক করে আসছে একই এলাকার ফয়সাল ভাট্টি নামের এক যুবক।

শুক্রবার রাতে তারা দুই জনে অজানার উদ্যেশে পালিয়ের যাওয়ার সময় পয়সাহাট নামক স্থানে আসলে মিনু বেগমের শ্বশুর সেলিম ভাট্টি তাদের দেখে ধরে বাড়ি নিয়ে যায়। ফয়সালকে নিয়ে বাড়িতে গেলে মিনুর ছেলে স্কুল ছাত্র খায়রুল ভাট্টি মায়ের পরকীয়া প্রেমিক ফয়সালকে পিটিয়ে মাথা ফাটিয়ে দেয়।

ঘটনার বিষয়ে ৯৯৯এ ফোন দিলে আগৈলঝাড়া থানার এসআই শাহাবুদ্দিন ঘটনাস্থল পরিদর্শণ করেন। গুরুতর অবস্থায় ফয়সালকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অভিযুক্ত ফয়সাল ভাট্টি পরকীয়ার অভিযোগ অস্বীকার করে বলেন, মিনু বেগম আমার ফুফাতো ভাইয়ের স্ত্রী। তিনি আমার ভাবী। সে বাবার বাড়ি নোয়াখালী যাওয়ার জন্য আমাকে একটু এগিয়ে দিতে বলেন।

এসআই শাহাবুদ্দিন সাংবাদিকদের বলেন, উভয় পক্ষকে থানায় এসে লিখিত অভিযোগ দেওয়ার জন্য বলা হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

About admin

Check Also

বরিশালে প্রতীক পেয়েই প্রচারনায় ২২ চেয়ারম্যান প্রার্থী

প্রথম ধাপে বরিশল জেলার দুইটি উপজেলা পরিষদ নির্বাচনের দুইজন চেয়ারম্যান পদের প্রার্থীসহ চারজন তাদের মনোনয়নপত্র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *