Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় ব্যবসা প্রতিষ্ঠান ভাংচুর,২ ব্যবসায়ি আহত ,প্রতিবাদে ৩২টি ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ

আগৈলঝাড়ায় ব্যবসা প্রতিষ্ঠান ভাংচুর,২ ব্যবসায়ি আহত ,প্রতিবাদে ৩২টি ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ

বরিশালের আগৈলঝাড়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বখাটেরা ব্যবসা প্রতিষ্ঠান হামলা চালিয়ে ভাংচুর চালিয়ে মারধর করে দুই ব্যবসায়িকে আহত করেছে।

ঘটনার প্রতিবাদের ওই স্ট্যান্ডের ৩২টি ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রাখা হয়েছে। ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
আগৈলঝাড়ায় ব্যবসা প্রতিষ্ঠান ভাংচুর,২ ব্যবসায়ি আহত ,প্রতিবাদে ৩২টি ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ
হামলার শিকার ব্যবসায়ি ও থানায় লিখিত অভিযোগ সূত্রে জানা গেছে, শনিবার সকালে উপজেলার গৈলা ইউনিয়নের নীমতলা বাসষ্ট্যান্ডে মধ্যশিহিপাশা গ্রামের জয়নাল মুন্সির ছেলে সোলায়মান মুন্সি তার হোটেলে খাবার তৈরির সময়ে দক্ষিণ শিহিপাশা গ্রামের সৈয়দ বাচ্চু মিয়ার ছেলে সৈয়দ সম্রাট ও সালাম মোল্লার ছেলে মাসুম মোল্লা হোটেলে ঢুকে বাকবিতন্ডা শুরু করে।

সোলায়মান তাদের কথায় কোন উত্তর না দেয়ায় তাকে গালমন্দ শুরু করলে উভয়পক্ষের মধ্যে বাকবিতন্ডার এক পর্যায় ব্যবসা প্রতিষ্ঠানের মালিক সোলায়মান মুন্সি ও তার কর্মচারী জাকির শিকদারের উপর হামলা করে মারধর করে আহত করে তারা।

এসময় তার ব্যবসা প্রতিষ্ঠান ভাংচুর করে নগদ টাকা ছিনিয়ে নেয় তারা। ঘটনার পরপরই ষ্ট্যান্ডের ব্যবসায়ীরা ঘটনার বিচারের দাবিতে তাদের ৩২টি ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রেখে প্রতিবাদ জানায়।

এ ঘটনায় হোটেল মালিক সোলায়মান মুন্সি বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করলে ওসি (তদন্ত) মো. মাজহারুল ইসলাম জানান, ব্যবসা প্রতিষ্ঠান ভাংচুর ও দুইজনকে মারধরের ঘটনায় এসআই তরিকুল ইসলামকে ঘটনাস্থলে পাঠানো হয়েছে। তদন্ত করে হামলাকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

হামলাকারী সৈয়দ সম্রাট সাংবাদিকদের জানায়, তুচ্ছ ঘটনা নিয়ে হোটেল মালিক ও তার কর্মচারীর সাথে বাকবিতন্ডা হয়েছে। তাদের কোন মারধর করা হয়নি।

রবিবার সকালে স্থানীয় গৈলা ইউপি চেয়ারম্যান শফিকুল হোসেন টিটু জানান, এর আগেও অনেক ব্যবসায়ি তাদের হাতে নাজেহাল হয়েছে। অনেক ঘটনা আপোষ মিমাংষা করা হয়েছে। এবার ব্যবসায়িরা আইনগতভাবে বিষয়টির সমাধান চাওয়ায় তার ব্যবস্থা করা হয়েছে।

About admin

Check Also

আগৈলঝাড়ায় যথাযোগ্য মর্যাদায় মহান মে দিবস পালিত

বরিশালের আগৈলঝাড়ায় যথাযোগ্য মর্যাদায় বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে মহান মে দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *