Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় বিভিন্ন আয়োজনে দৈনিক গণমুক্তি পত্রিকার সুবর্ণ জয়ন্তী পালিত

আগৈলঝাড়ায় বিভিন্ন আয়োজনে দৈনিক গণমুক্তি পত্রিকার সুবর্ণ জয়ন্তী পালিত

বরিশালের আগৈলঝাড়ায় বিভিন্ন আয়োজনের মধ্যদিয়ে দৈনিক গণমুক্তি পত্রিকার সুবর্ণ জয়ন্তী উৎসব পালিত হয়েছে।

এ উপলক্ষে শনিবার সকালে উপজেলা সদরে র‌্যালী শেষে আগৈলঝাড়া রিপোর্টার্স ইউনিটি কার্যালয়ে আগৈলঝাড়া প্রতিনিধি সুশান্ত সরকারের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও আগৈলঝাড়া রিপোর্টার্স ইউনিটির উপদেষ্টা আব্দুস সাত্তার মোল্লা।

আগৈলঝাড়া রিপোর্টার্স ইউনিটির সম্পাদক মো. জহিরুল ইসলাম সবুজের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক ও আগৈলঝাড়া প্রেস কাবের সাধারণ সম্পাদক, দৈনিক ইত্তেফাক পত্রিকার আগৈলঝাড়া সংবাদদাতা তপন বসু।

অন্যান্যদের মধ্যে আরও বক্তব্য রাখেন, আগৈলঝাড়া রিপোর্টার্স ইউনিটির সভাপতি মোল্লা আসাদুজ্জামান সবুজ, যুবলীগ নেতা নাঈম তালুকদার, সাংবাদিক নিরঞ্জন মন্ডল, মলয় বিশ্বাস, জগদীশ মন্ডলসহ রিপোর্টার্স ইউনিটি’র অনান্য নেতৃবৃন্দ। পরে অতিথিরা দৈনিক গণমুক্তি প্রত্রিকার ৫০তম বর্ষপুর্তি (সুবর্ণজয়ন্তী) প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটেন।

দৈনিক গণমুক্তি প্রত্রিকার ৫০তম বর্ষপুর্তি (সুবর্ণজয়ন্তী) উপলে আলোচনা সভায় বক্তারা বলেন দৈনিক গণমুক্তি প্রত্রিকা বহুল প্রচারিত পুরানো একটি অন্যতম সংবাদপত্র। পত্রিকাটি মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে দেশ এবং জাতি গঠনে ভূমিকা পালন করে আসছে।

আগামীতেও দৈনিক গণমুক্তি দেশ এবং জাতি স্বার্থ রায় তার লেখনি শক্তির মধ্য দিয়ে ভূমিকা রাখবে। অতিথিরা গণমুক্তির সুবর্ণজয়ন্তীতে পত্রিকার সম্পাদকসহ সংশ্লিষ্ট সকলকে শুভেচ্ছা জ্ঞাপন করেন। অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিদের শুভেচ্ছা স্মারক ও একটি করে দৈনিক গণমুক্তি প্রত্রিকা প্রদান করা হয়।

About admin

Check Also

সাংবাদিকদের ওপর হামলালাকারী ইউপি সদস্য গ্রেপ্তার

প্রথমধাপের বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে সংবাদ সংগ্রহে গিয়ে আনারস মার্কার চেয়ারম্যান প্রার্থী মাহমুদুল হক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *