Breaking News
Home / সারাদেশ / স্কুলের ড্রেসের জন্য বীজ তুলে জমানো টাকা খরচ করায় স্কুল ছাত্রীর আত্মহত্যা

স্কুলের ড্রেসের জন্য বীজ তুলে জমানো টাকা খরচ করায় স্কুল ছাত্রীর আত্মহত্যা

স্কুল ড্রেস কিনতে ইরি ধানের বীজ তুলে জমানো টাকা মা-বাবা খরচ করে ফেলায় অভিমানে আত্মহত্যা করেছে ৬ষ্ট শ্রেনী পড়–য়া ছাত্রী। শুক্রবার সন্ধ্যায় নিজের ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে জানিয়েছে পুলিশ।

আত্মহননকারী স্কুল ছাত্রী পায়েল চৌধুরী (১২) আগৈলঝাড়া উপজেলার রত্মপুর গ্রামের মিশ্রিপাড়ার বিমল চৌধুরী ও আরতী রানীর মেয়ে। পায়েল রত্মপুর মাধ্যমিক বিদ্যালয়ের ৬ষ্ট শ্রেনীর ছাত্রী।

আগৈলঝাড়া থানার এসআই আলী হোসেন স্কুল ছাত্রীর বাবার বরাত দিয়ে বলেন, পায়েলের বাবা ভ্যান চালক। দারিদ্রতার কারনে কন্যাকে স্কুল ড্রেস কিনে দিতে পারেনি। তাই স্কুল ড্রেস কিনবে বলে গ্রামের বীজতলা থেকে ইরি ধানের বীজ তুলে ৬-৭শ টাকা জমিয়েছিলো পায়েল।

এসআই আলী বলেন, ওই টাকা নিয়ে মা-বাবা বাজারে গিয়েছে। টাকা খরচ করে ফেলায় বাবা-মায়ের উপর অভিমান করে। দারিদ্রতার সংসারে বাবা-মা তাকে একটু বকা দিয়েছিলো। তাই রাগে-ক্ষোভে ঘরে ফ্যানের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে পায়েল।

এসআই আরো জানান, এ ঘটনায় শুক্রবার রাতে থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে, নং-৩(৩.২.২৩)। কারো কোন আপত্তি না থাকায় উর্ধতন কর্মকর্তাদের অবহিত করে লাশ, দাফনের অনুমতি দেয়া হয়েছে।

About admin

Check Also

সাংবাদিকদের ওপর হামলালাকারী ইউপি সদস্য গ্রেপ্তার

প্রথমধাপের বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে সংবাদ সংগ্রহে গিয়ে আনারস মার্কার চেয়ারম্যান প্রার্থী মাহমুদুল হক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *