Breaking News
Home / সারাদেশ / বরিশালে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও স্বাধীনতা দিবস পালনের প্রস্তুতি সভা

বরিশালে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও স্বাধীনতা দিবস পালনের প্রস্তুতি সভা

বরিশালের আগৈলঝাড়ায় ১৭ মার্চ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস, ২৫মার্চ গণহত্যা দিবস ও ২৬মার্চ মহান স্বাধীনতা দিবস উদ্যাপন উপলে উপজেলা প্রশাসনের প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা হলরুমে উপজেলা নির্বাহি অফিসার মো. সাখাওয়াত হোসেন এর সভাপতিত্ব সভায় বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিাবাত।

সভায় উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগন, ভাইস চেয়ারম্যানগন, ইউপি চেয়ারম্যানগন উপস্থিত ছিলেন। সভায় ১৭ মার্চ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস, ২৫মার্চ গণহত্যা দিবস ও ২৬মার্চ মহান স্বাধীনতা দিবস পালনে বিস্তারিত কর্মসূচ গ্রহন করে তা যথাযথ পালনের জন্য বিভিন্ন উপ-কমিটি গঠন করা হয়।

অন্যদিকে গৌরনদী উপজেলা প্রশাসনের আয়োজনে বৃহস্পতিবার সকালে উপজেলা হলরুমে উপজেলা নির্বাহি অফিসার আশীষ কুমারের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান সৈয়দা মনিরুন নাহার মেরী,

উপজেলা আওয়ামী লীগের সভাপতি এইচএম জয়নাল আবেদীন, ভাইস চেয়ারম্যান নুরুজ্জামান ফরহাদ মুন্সী, ইউপি চেয়ারম্যান সৈকত গুহ পিকলু, গোলাম হাফিজ মৃধা সহ অন্যান্যরা।

About admin

Check Also

আগৈলঝাড়ায় যথাযোগ্য মর্যাদায় মহান মে দিবস পালিত

বরিশালের আগৈলঝাড়ায় যথাযোগ্য মর্যাদায় বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে মহান মে দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *