Breaking News
Home / সারাদেশ / বরিশালে পুলিশ সদস্যর উপর হামলা ছাত্রলীগের সাধারণ সম্পাদকসহ গ্রেফতার-৩

বরিশালে পুলিশ সদস্যর উপর হামলা ছাত্রলীগের সাধারণ সম্পাদকসহ গ্রেফতার-৩

বরিশালের আগৈলঝাড়ায় ছাত্রলীগ নেতা ও তার দলবল থানা পুলিশ সদস্যকে মারধর করে রক্তাক্ত জখম করায় পুলিশের দায়ের করা মামলায় উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাকির পাইক, সহযোগি জিয়া ফরিয়া ও মনির পাইককে শনিবার রাত দশটার দিকে অভিযান চালিয়ে গ্রেফতার করেছে পুলিশ সদস্যরা।

এদিকে পুলিশের উপর হামলাকারী জাকির পাইককে আটকের জন্য একদল পুলিশ শনিবার রাতেই জাকিরের যবসেন গ্রামের বাড়িতে গিয়ে তাকে না পেয়ে তার তালাবদ্ধ ঘরের তালা ভেঙ্গে ঘরের মামলামাল ও আসবাবপত্র তছনছ করেছে বলে অভিযোগ করেছেন ছাত্রলীগ নেতা জাকিরের স্ত্রী মুসলিমা বেগম ও ভাবী শাহিনা বেগম।

তবে ঘরে ঢুকে মালামাল তছনছ করার অভিযোগ অস্বীকার করে ওসি গোলাম সরোয়ার বলেন, হামলাকারীরা মামলা থেকে রেহাই পেতে অভিযুক্তদের পরিবারের সদস্যরা মিথ্যা অপপ্রচার করেছে।

আগৈলঝাড়া থানার অফিসার ইন চার্জ মো. গোলাম সরোয়ার পুলিশের উপর হামলার তথ্যের সত্যতা নিশ্চিত করে বলেন, হামলার শিকার পুলিশ সদস্য শ্রী ভূদেব বিশ্বাসের দায়ের করা মামলায় গ্রেফতারকৃত জাকির পাইকসহ তিন জনকে গ্রেফতার করা হয়েছে।

মামলায় অন্যান্য অভিযুক্তদের গ্রেফতারের জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। থানার অফিসার ইন চার্জ মো. গোলাম সরোয়ার এজাহারের বরাত দিয়ে জানান, শনিবার ইফতারের আগ মুহুর্তে ভূদেব চন্দ্র বিশ^াস সমন ডিউটি করে মোটরসাইকেল যোগে থানায় ফিরছিলেন।

পথিমধ্যে উপজেলা সদরের কেন্দ্রীয় মসজিদের গেটের সামনে পৌঁছলে জাকির পাইক রাস্তার উপর মোটরসাইকেল রেখে গল্প করায় পুলিশ সদস্য ভূদেব হর্ণ দিলে কিছু বুঝে ওঠার আগেই ক্ষিপ্ত হয়ে জাকির পাইক তাকে এলোপাথারী চর, কিল ঘুষি মারতে শুরু করে।

জাকিরের সাথে তাৎক্ষনিক মারধরে যোগ দেয় তার বংশের মনির পাইক, জিয়া পাইক, শহীদ পাইকসহ ৯/১০জন। এসময় ভূদেব হেলমেট খুলে নিজেকে থানা পুলিশ সদস্য পরিচয় দিলেও হামলাকারীরা শান্ত না হয়ে অর্তকিতভাবে ভূদেব এর উপর হামলা চালিয়ে রক্তাক্ত জখম করে এবং গালাগাল করে।

থানার ওসি (তদন্ত) মো. মাজহারুল ইসলাম বলেন, ঘটনার পরপরই পুলিশ ঝটিকা অভিযান চালিয়ে বিভিন্ন স্থান থেকে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাকির পাইক (৪৪) তার সহযোগী জিয়া ফরিয়া (৩৮) মনির পাইককে (৩৮) আটক করে।

ওসি জানান, শনিবার রাতেই আহত পুলিশ সদস্য ভূদেব চন্দ্র বিশ^াস বাদী হয়ে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাকির পাইক, জাকিরের বড় ভাই বাকাল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সহিদুল ইসলাম পাইক,

একই গ্রামের জিয়াউর রহমান পাইক, জহিরুল ইসলাম পাইক, মনির পাইক, সান্টু ফকির, রুহুল ফরিয়া, বকর পাইকের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরও ২/৩জনকে আসামী করে মামলা দায়ের করেছে, নং-৪ (৮.৪.২৩)।

মামলার তদন্তকারী অফিসার এসআই আলী হোসেন জানান, শনিবার রাতে আটক ছাত্রলীগ নেতা জাকির পাইকসহ তিন জনকে মামলায় গ্রেফতার দেখিয়ে রবিবার সকালে বরিশাল আদালতে প্রেরণ করা হয়েছে।

About admin

Check Also

সাংবাদিকদের ওপর হামলালাকারী ইউপি সদস্য গ্রেপ্তার

প্রথমধাপের বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে সংবাদ সংগ্রহে গিয়ে আনারস মার্কার চেয়ারম্যান প্রার্থী মাহমুদুল হক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *