Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় তৃতীয় কন্যা সন্তানের জন্ম দিয়ে নবজাতকের গলায় ফাঁস দিয়ে হত্যা করলেন মা

আগৈলঝাড়ায় তৃতীয় কন্যা সন্তানের জন্ম দিয়ে নবজাতকের গলায় ফাঁস দিয়ে হত্যা করলেন মা

পুত্র সন্তানের আশায় তৃতীয় বারের মত কন্যা সন্তান জন্ম দিয়ে নবজাতক সেই সন্তানের গলায় ফাঁস লাগিয়ে শ^াসরোধ করে হত্যা করলেন গর্ভধারীনি মা। নিহত নবজাতকের জন্মদাতা পিতার দায়ের করা মামলায় নবজাতক কন্যা সন্তান হত্যাকারী মা’কে গ্রেফতার করেছে পুলিশ।

ঘটনাটি ঘটেছে বরিশালের আগৈলঝাড়া উপজেলার পূর্ব পয়সা গ্রামে বৃহস্পতিবার সকালে। সন্তান হত্যাকারী মা রুমা বেগম পূর্ব পয়সা একই গ্রামের সিরাজ উদ্দিন তালুকদারের মেয়ে।

থানার ওসি (তদন্ত) মো. মাজহারুল ইসলাম এজাহারের বরাত দিয়ে জানান, পূর্ব পয়সা গ্রামের হুমায়ুন বখতিয়ারের ছেলে মিলন বখতিয়ার (২৬) ও রুমা বেগম (২৪) এর ছয় বছরের দাম্পত্য জীবনে পাঁচ বছর বয়সী মারুফা ও ১৮মাস বয়সী সোহানা নামের দুটি কন্যা সন্তান রয়েছে। স্বামী মিলন আর কোন সন্তান নিতে রাজি না থাকলেও স্ত্রী রুমা বেগম তাকে সন্তান নেয়ার জন্য জোর করে তৃতীয় গর্ভ ধারণ করেন।

তৃতীয় গর্ভে রুমা বৃহস্পতিবার ভোর সাড়ে চারটার দিকে নিজের ঘরে একটি ফুটফুটে কন্যা সন্তানের জন্ম দেয়। কন্যা সন্তান জন্ম দেয়ায় রুমা তার নিজের কন্যাকে স্বাভাবিভাবে মেনে নিতে না পেরে মনক্ষুন্ন হয়। স্বামীসহ পরিবারের লোকজন রুমাকে সান্তনা িেদয়ে সকাল ৭টার দিকে স্ত্রী ও নবজাতক কন্যাকে রেখে মিলন কাজের জন্য বাইরে যায়। বাড়ির লোকজন মিলনকে ফোনে জানায় যে তার নবজাতক কন্যা সন্তান শ^াষ নিচ্ছে না।

নবজাতকের বাবা মিলন কাজ রেখে বাড়ি ফিরে এসে স্ত্রী রুমার কাছে সন্তানের শ^াষ-প্রশ^াষ না নেয়ার বিষয়ে জানতে চায়। এক পর্যায়ে মিলন নবজাতকের হাত-পায়ে হাত দিয়ে দেখতে পায় যে তার সন্তান ঠান্ডা হয়ে গেছে। বাবা মিলন ঘটনার জন্য ডাক চিৎকার করলে পরিবার ও বাড়িরর লোকজন জড়ো হয়। বাড়ির লোকজনের সামনে নিজের গর্ভে জন্ম দেয়া মা রুমা বেগম তার নবজাতক কন্যা সন্তানকে পাটের রশি দিয়ে গলায় ফাঁস লাগিয়ে মুখ চেপে হত্যা করার কথা স্বীকার করে।

ঘটনা থানা পুলিশকে জানালে এসআই মো. আলী হোসেন ঘটনাস্থলে গিয়ে নিহত নবজাতক কন্যা শিশুর লাশ উদ্ধার করে এবং সন্তান হত্যাকারী মা রুমা বেগমকে আটক করে দুপুরে থানায় নিয়ে আসে।

মামলার তদন্তকারী অফিসার এসআই মো. আলী হোসেন জানান- এ ঘটনায় নিহত নবজাতক কন্যা শিশুর বাবা মিলন বখতিয়ার বাদী হয়ে বৃহস্পতিবার দুপুরে তার স্ত্রী, নবজাতক সন্তান হত্যাকারী মা রুমা বেগমকে আসামী করে মামলা দায়ের করেছে, নং-৮(২০.৪.২৩)। নিহত নবজাতক কন্যা শিশুর লাশ বরিশাল মর্গে প্রেরণ ও গ্রেফতারকৃত মা রুমা বেগমকে আদালতে প্রেরণের কার্যক্রম চলমান রয়েছে বলেও জানিয়েছেন তিনি।

About admin

Check Also

আগৈলঝাড়ায় বোরো চাষে লক্ষ্যমাত্রার চেয়ে ৩হাজার ১৮০ মেট্টিক টন ধান বেশী উৎপাদন

বরিশালের আগৈলঝাড়ায় চলতি ইরি-বোরো মৌসুমে লক্ষ্যমাত্রার চেয়ে ৩হাজার ১৮০ মেট্টিক টন ধান বেশী উৎপাদন হয়েছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *