Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় পাগলা কুকুরের কামড়ে ১৪ জন আহত
????????????????????

আগৈলঝাড়ায় পাগলা কুকুরের কামড়ে ১৪ জন আহত

বরিশালের আগৈলঝাড়ায় বিভিন্ন স্থানে পাগলা কুকুরের কামড়ে ১৪জন আহত হয়েছে। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

স্থানীয় ও হাসপাতাল সূত্রে জানা গেছে, সোমবার উপজেলার সুজনকাঠি গ্রামের নুর ইসলামের ছেলে রবিউল সরদার (৩০), একই গ্রামের সবুজ মোল্লার স্ত্রী ফাতেমা বেগম (২১), আবুল হোসেনের ছেলে পারভেজ হোসেন (৩),

আকবর মোল্লার স্ত্রী ইয়ারুন নেছা (৪৫), মোজাম্মেল হোসেনের স্ত্রী শামীমা বেগম (৩৫), সিরাজ সরদার মেয়ে রোজী আক্তার (৬), নাঠৈ গ্রামের মজিদ সরদারের ছেলে শামসুল হক সরদার (৮০), কান্দিরপাড় গ্রামের আদি মধুর ছেলে আমিষ মধু (২৭), আস্কর গ্রামের মিন্টু অধিকারীর ছেলে মনিম অধিকারী (১৪), মুড়িহার গ্রামের রুবেল সরদারের ছেলে ইয়ামিন (২),

মধ্যশিহিপাশা গ্রামের মোর্শেদ আলীর ছেলে তানভীর হোসেন (১৭), একই গ্রামের আমিন সেরনিয়াবাতের ছেলে আরাফাত সেরনিয়াবাত (১৯), আক্কেল সরদারের ছেলে মনোয়ার সরদার (৬৫) ও দক্ষিণ শিহিপাশা গ্রামের আদম রাঢ়ীর ছেলে রাসেল রাঢ়ী বাড়ি থেকে রাস্তায় বের হলে পাগলা কুকুরের কামড়ে আহত হয়।

এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. দীপা হালদার জানান, পাগলা কুকুরের কামড়ে ১৪ জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

তিনি আরও জানান, পাগলা কুকুরের কামড়ে আহত ব্যক্তিকে সাথে সাথে চিকিৎসকের পরামর্শ নিতে হবে। যাতে করে ওই রোগীর কারনে অন্য মানুষের ক্ষতি না হয়। জলাতঙ্ক রোগের হাত থেকে বাঁচতে অবশ্যই রেভিক্স ভিসি প্রয়োগ করতে হবে রোগীকে।

About admin

Check Also

আগৈলঝাড়ায় যথাযোগ্য মর্যাদায় মহান মে দিবস পালিত

বরিশালের আগৈলঝাড়ায় যথাযোগ্য মর্যাদায় বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে মহান মে দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *