Home / সারাদেশ / আগৈলঝাড়ায় আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন স্থগিত

আগৈলঝাড়ায় আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন স্থগিত

বরিশালের আগৈলঝাড়ায় আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন স্থগিত করা হয়েছে। ২মে থেকে ১১ মে পর্যন্ত এসকল সম্মেলনের পূর্ব নির্ধারিত সময়সূচি দেয়া হয়েছিল। তবে খুব শিঘ্রই দলের সম্মেলনের তারিখ ঘোষণা করা হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক।

আগৈলঝাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটন জানান, বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি, মন্ত্রী মর্যাদায় পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন ও পরীবিক্ষণ কমিটির আহ্বায়ক,

বরিশাল-১ আসনের এমপি আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহর পরামর্শে উপজেলার পাঁচটি ইউনিয়নে ঘোষিত পূর্ব নির্ধারিত আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মলেন স্থগিত করা হয়েছে। ২মে থেকে ১১মে পর্যন্ত এ সকল সম্মেলনের দিন তারিখ গত ১মার্চ ঘোষণা করা হয়েছিল।

সম্মেলন স্থগিতে করার কারণ হিসেবে তিনি আরও বলেন-বর্তমাণে ধান কাটার ভরা মৌসুম। তাই কৃষক ও শ্রমজীবিদের কথা চিন্তা করে নেতা নির্দেশে সম্মেলন স্থগিত করা হয়েছে।

১মে শ্রমিক দিবসের আলোচনা সভায় তিনি আনুষ্ঠানিকভাবে আওয়ামী লীগের ইউনিয়নের সম্মেলন স্থগিত করার ঘোষনা দেন। তবে শিঘ্রই তার পরামর্শ নিয়ে নতুন করে সম্মেলনের দিন তারিখ ঘোষনা করা হবে জানিয়ে আরও বলেন একই কারণে গৌরনদী উপজেলার সকল ইউনিয়নের সম্মেলনও স্থগিত করা হয়েছে।

About admin

Check Also

উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হতে গৌরনদী পৌর মেয়রের পদ ছাড়লেন হারিছুর রহমান হারিছ

তৃতীয় ধাপের উপজেলা নির্বাচনে বরিশালের গৌরনদী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হতে গৌরনদী পৌরসভার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *