Breaking News
Home / সারাদেশ / ৩ হাজার ৫৫০ পিস ইয়াবাসহ ইয়াবাসহ মাদক সম্রাটের সহযোগী মিন্টু হাওলাদার গ্রেপ্তার

৩ হাজার ৫৫০ পিস ইয়াবাসহ ইয়াবাসহ মাদক সম্রাটের সহযোগী মিন্টু হাওলাদার গ্রেপ্তার

বরিশালের গৌরনদীতে বিপুল পরিমাণ ইয়াবাসহ মাদক সম্রাট শহীদ প্যাদার সহযোগী মিন্টু হাওলাদার (৩০) কে গ্রেপ্তার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের গোয়েন্দা শাখার সদস্যরা।

গ্রেপ্তারকৃত মিন্টু বাবুগঞ্জ উপজেলার বীরশ্রেষ্ঠ জাহাঙ্গীর নগর ইউনিয়নের চর উত্তর ভূতেরদিয়া গ্রামের নুর আলম হাওলাদারের ছেলে ও একই গ্রামের মাদক সম্রাট শহীদ প্যাদার সহযোগী।

বৃহস্পতিবার সন্ধ্যায় তথ্যের সত্যতা নিশ্চিত করে বরিশাল মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের বিভাগীয় গোয়েন্দা কার্যালয়ের সহকারী পরিচালক এনায়েত হোসেন জানান, মাদক ক্রয়-বিক্রয়ের গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার সকালে গৌরনদী পৌরসভার টরকী বাসস্ট্যান্ডে অভিযান চালায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের গোয়েন্দা শাখার সদস্যরা।

এসময় ষ্ট্যান্ডের পূর্ব পাশের মেসার্স লিলি ট্রেডার্সের সামনে থেকে ৩ হাজার ৫৫০ পিস ইয়াবাসহ মিন্টুকে গ্রেপ্তার করা হয় এবং শহীদ প্যাদা পালিয়ে যায়। এ ঘটনায় বরিশাল মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের বিভাগীয় গোয়েন্দা কার্যালয়ের এসআই ইশতিয়াক হোসেন বাদী হয়ে বৃহস্পতিবার রাতে মাদক সম্রাট শহীদ ও মিন্টুর বিরুদ্ধে গৌরনদী মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছেন।

About admin

Check Also

সাংবাদিকদের ওপর হামলালাকারী ইউপি সদস্য গ্রেপ্তার

প্রথমধাপের বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে সংবাদ সংগ্রহে গিয়ে আনারস মার্কার চেয়ারম্যান প্রার্থী মাহমুদুল হক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *