Breaking News
Home / সারাদেশ / দেড় মাসেও উদ্ধার হয়নি অপহৃতা স্কুল ছাত্রী

দেড় মাসেও উদ্ধার হয়নি অপহৃতা স্কুল ছাত্রী

স্কুুলে যাওয়ার পথে দশম শ্রেনীর ছাত্রীকে অপহরণের ঘটনায় মামলা দায়েরের দেড় মাস অতিবাহিত হলেও অপহৃাতে উদ্ধার করতে পারেনি পুলিশ। ফলে পুলিশের ভূমিকা নিয়ে অপহৃতা স্কুল ছাত্রীর পরিবারের মধ্যে তীব্র ক্ষোভের সৃষ্টি হয়েছে। ঘটনাটি জেলার বাবুগঞ্জ উপজেলার ভুতেরদিয়া স্টীমারঘাট এলাকার।

অপহৃতার পিতা মোখলেচ আকন অভিযোগ করে বলেন, আমার নাবালিকা মেয়ে (১৫) ভূতেরদিয়া মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেনীর ছাত্রীকে দীর্ঘদিন যাবত কু-প্রস্তাব দিয়ে আসছিলো ভুতেরদিয়া গ্রামের আব্দুর রবের বখাটে ছেলে সাঈদ।

তার (সাঈদ) কু-প্রস্তাবে রাজি না হওয়ায় গত ১৬ মার্চ স্কুলের যাওয়ার পথে ভুতেরদিয়া স্টীমারঘাট এলাকা থেকে জোরপূর্বক আমার মেয়েকে অপহরণ করে নিয়ে যায় সাঈদ ও তার সহযোগিরা।

তিনি আরও বলেন, এ ঘটনায় অপহরণকারী সাঈদ ও তার সহযোগিদের বিরুদ্ধে বরিশাল বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ আদালতে মামলা দায়ের করা হয়। মামলা দায়েরের দেড় মাস অতিবাহিত হলেও অপহরণকারী সাঈদকে গ্রেপ্তার কিংবা অপহৃতাকে উদ্ধার করতে পারেনি পুলিশ।

মেয়েকে উদ্ধারের জন্য তিনি প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাদের আশু হস্তক্ষেপ কামনা করেছেন। এ ব্যাপারে বাবুগঞ্জ থানার ওসি মো. মাহবুবুর রহমান জানান, মামলার মূল আসামিকে গ্রেপ্তার ও ভিকটিমকে উদ্ধারের জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

About admin

Check Also

বরিশালে নারী শ্রমিককে তুলে নিয়ে গণধর্ষণ, গ্রেপ্তার ২

সদর উপজেলার রায়াপাশা-কড়াপুর ইউনিয়নের এক নারী শ্রমিককে (২২) বাসার সামনে থেকে তুলে নিয়ে গণধর্ষণ করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *