Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় অজ্ঞান পার্টির খপ্পরে ব্যবসায়ির মৃত্যু, পিতার লাশ দেখে পরীক্ষায় বসেছে ছেলে

আগৈলঝাড়ায় অজ্ঞান পার্টির খপ্পরে ব্যবসায়ির মৃত্যু, পিতার লাশ দেখে পরীক্ষায় বসেছে ছেলে

অজ্ঞান পার্টির খপ্পরে পরে ব্যবসায়ি বাবার মৃত্যুর খবরের পরেও এসএসসি পরীক্ষায় বসেছে ছেলে। অপর এক ব্যবসায়ির জ্ঞান ফেরেনি এখনো। পুলিশ হাসপাতালে গিয়ে পরিদশৃণ করেছে। ঘটনাটি ঘটেছে বরিশাল থেকে আঘেরঝাড়াগামী লোকাল বাসে বুধবার রাতে।

বরিশালের আগৈলঝাড়ায় ব্যবসায়র কাজ শেষে বাড়ি ফিরতে লোকাল বাসে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে এক ব্যবসায়ী মৃত্যু বরণ করেছে। তার সাথে থাকা অপর ব্যবসায়ীকে অজ্ঞান অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আগৈলঝাড়া থানার পরিদর্শক (তদন্ত) মো. মাজহারুল ইসলাম জানান, বুধবার সন্ধ্যায় উপজেলার গৈলা গ্রামের মৃত রাম প্রসাদ সমদ্দারের ছেলে গৈলা বাজারের মাছ ব্যবসায়ী সুনীল সমদ্দার (৫২) বরিশাল থেকে এক লাখ ষাট হাজার টাকার ইলিশ মাছ কিনে পয়সারহাটগামী লোকাল বাসে বাড়ি ফিরছিলেন। ওই গাড়িতেই তিনি অজ্ঞান পার্টির খপ্পরে পরলে তিনি অহ্ঝান হলে তার সর্বস্ব লুট করে নিয়ে যায় দুর্বিত্তরা।

অন্যদিকে একই দিন পূর্ব সুজনকাঠি গ্রামের মৃত আব্দুল রশিদ এর ছেলে গৈলা বাজারের সুপারি ব্যবসায়ী সৈয়দ সরোয়ার হোসেন (৪৫) গৌরনদীর মাহিলাড়া হাট থেকে সুপারী কিনে পয়সারহাটগামী ওই লোকাল বাসে বাড়ি ফিরিেছলেন। তিনিও ওই গাড়িতে অজ্ঞান পার্টির খপ্পরে পরেন। অজ্ঞান পার্টির সদস্যরা তাদের দুই জনকে চেতনা নাশক স্প্রে দিয়ে সর্বস্ব লুটে করে নেয়।

লোকাল বাসটি গৈলার রথখোলা বাসষ্ট্যান্ডে পৌঁছলে মাছ ব্যবসায়ী সুনীল সমদ্দার গাড়ি থেকে নামার সাথে সাথেই অজ্ঞান হয়ে পরে যা। এসময় স্থানীয়রা ওই দুই ব্যবসায়ীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন।

মাছ ব্যবসায়ী সুনীল সমদ্দারের জ্ঞান না ফিরে শারীরিক অবস্থার অবনতি হলে হাসপাতালের ইউএসইচএএফপিও ডা. বখতিয়ার আল মামুন তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন। সুনীলকে বরিশাল হাসপাতালে নিলে সেখানের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

স্থানীয় ইউপি সদস্য তালুকদার মো. মনিরুজ্জামান জানান, মাছ ব্যবসায়ী সুনীল সমদ্দারের লাশ ময়না তদন্তের জন্য বরিশাল শেবাচিম হাসপাতালের মর্গে রয়েছে।

পিতার মৃত্যুর পরও তার ছোট ছেলে উজ্জল সমদ্দার চলতি এসএসসি পরীক্ষায় সরকারী গৈলা মডেল মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে বৃহস্পতিবার ধর্মপরীক্ষায় অংশগ্রহন করেছে। বৃহস্পতিবার সুনীল সমদ্দারের লাশ ময়না তদন্ত শেষে তার নিজ বাড়ি গৈলা গ্রামে অন্তুষ্টিক্রিয়া সম্পন্ন করা হবে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. বখতিয়ার আল মামুন জানান, অজ্ঞান পার্টির খপ্পরে পড়া দুই রোগীর এক জনকে প্রথমে বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়। অপর রোগীরও জ্ঞান ফিরে না আসায় ওই রাতেই তাকেও উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরন করা হয়।

এরিপোর্ট লেখা পর্যন্ত অপর ব্যবসায়ী বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি সুপারী ব্যবসায়ি সৈয়দ সরোয়ার হোসেন এর ভাই আতিয়ার হোসেন জানান, আমার ভাই এখনও চিকিৎসাধীন থাকা অবস্থায় তার জ্ঞান ফেরেনি।। পুলিশ, হাসপাতালে গিয়ে অজ্ঞান ব্যক্তির পরিবার সদস্যদের সাথে কথা বলেছেন।

About admin

Check Also

বরিশালে প্রতীক পেয়েই প্রচারনায় ২২ চেয়ারম্যান প্রার্থী

প্রথম ধাপে বরিশল জেলার দুইটি উপজেলা পরিষদ নির্বাচনের দুইজন চেয়ারম্যান পদের প্রার্থীসহ চারজন তাদের মনোনয়নপত্র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *