Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় পুলিশ সদস্য কর্তৃক ছয় বছরের শিশু ধর্ষিত, ধর্ষক পুলিশ সদস্য গ্রেফতার

আগৈলঝাড়ায় পুলিশ সদস্য কর্তৃক ছয় বছরের শিশু ধর্ষিত, ধর্ষক পুলিশ সদস্য গ্রেফতার

বরিশালের আগৈলঝাড়ায় পুলিশ সদস্যর পাশবিক নির্যাতনের শিকার হয়েছে ছয় বছরের এক শিশু। আহত ওই শিশুকে উদ্ধার করে বরিশাল ওসিসিতে ভর্তি করা হয়েছে। ধর্ষণের অপরাধে অভিযুক্ত পুলিশ সদস্য আ. রাজ্জাককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত আ. রাজ্জাক (৫৭) ঢাকা ডিএমপি (সবুজবাগ জোন) এ ট্রাফিক বিভাগে কর্মরত রয়েছেন।

থানার ওসি (তদন্ত) মো. মাজহারুল ইসলাম ধর্ষিতা শিশুর দাদার দায়ের করা এজাহারের বরাত দিয়ে জানান, উপজেলার উত্তর সীমান্তবর্তী খাঞ্জাপুর ইউনিয়নের মৃত রফিউদ্দিনের ছেলে আ. রাজ্জাক (৫৭) ছুটিতে বাড়ি আসলে প্রতিবেশী হিসেবে প্রায়ই ভিক্টিম শিশুর বাড়িতে যাওয়া-আসা করত।

সেই সুবাদে ১০মে বুধবার সন্ধ্যায় আ. রাজাক বাদীর নাতিনের সাথে কতাবার্তা বলার এক পর্যায়ে ছয় বছরের শিশু কন্যাকে নিয়ে রাত আটটার দিকে তাকে দোকান থেকে কিছু কিনে দেয়ার কথা বলে ডেকে নিয়ে যায়।

তবে ওই শিশুকে দোকানে না নিয়ে পাশ^বর্তি এলাকা রাজিহার ইউনিয়নের ভালুকমী গ্রামের খান বাড়ির ভিটায় নিয়ে শিশুর ইচ্ছা বিরুদ্ধে জোর পূর্বক ধর্ষণ করে। পরে রাত সাড়ে ৮ টার দিকে ধর্ষক রাজ্জাক শিশুটিকে তার বাড়িতে এনে বাদীর স্ত্রীর কাছে দিয়ে দ্রুত চলে যায়।

রাজ্জাক যাবার সাথে সাথে ছয় বছরের শিশু তার মা এবং অন্যান্য স্বাক্ষীদের কাছে আসামী তাকে ঘটনাস্থলে নিয়ে প্যান্ট খুলে অনেক ব্যাথা দিয়েছে বলে জানায়। বাড়ির লোকজন শিশুটির প্যান্ট খুলে ধর্ষণ ও বীর্যের আলামত দেখতে পায়।

ঘটনার পরপরই অসুস্থ শিশুকে নিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে সেখানে কর্তব্যরত চিকিৎসক শিশুটির অবস্থা খারাপ দেখে তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। বর্তমানে ধর্ষিতা শিশুটি ওপেন স্টপ ক্রাইসিস (ওসিসি) সেন্টারে চিকিৎসাধীন রয়েছে।

থানা অফিসার ইন চার্জ মো. গোলাম ছরোয়ার জানান, শিশু ধর্ষণের ঘটনায় তার দাদা বাদী হয়ে বৃহস্পতিবার সকালে থানায় মামলা দায়ের করেছে, নং-২।(১১.৫.২৩)।

শিশু ধর্ষণের দায়ে অভিযুক্ত পুলিশ সদস্য আব্দুর রাজ্জাককে অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার তাকে বরিশাল আদালতে প্রেরণ করা হয়েছে।

About admin

Check Also

বরিশালে প্রতীক পেয়েই প্রচারনায় ২২ চেয়ারম্যান প্রার্থী

প্রথম ধাপে বরিশল জেলার দুইটি উপজেলা পরিষদ নির্বাচনের দুইজন চেয়ারম্যান পদের প্রার্থীসহ চারজন তাদের মনোনয়নপত্র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *