Breaking News
Home / সারাদেশ / বিসিসি নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থীকে জেপির সমর্থন

বিসিসি নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থীকে জেপির সমর্থন

আসন্ন সিটি নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাতকে আনুষ্ঠানিকভাবে সমর্থন দিয়েছেন ১৪ দলীয় জোটের শরীক দল জাতীয় পার্টির (জেপি) বরিশাল জেলা ও মহানগরের নেতৃবৃন্দরা।

বুধবার সন্ধ্যায় জাতীয় পার্টি জেপির মহানগর কার্যালয়ে বরিশাল সিটি করপোরেশন নির্বাচন নিয়ে মতবিনিময় সভায় জেপির নেতৃবৃন্দরা নৌকার মেয়র প্রার্থীকে সমর্থন প্রদান করেন।

জেপির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সম্পাদক মন্ডলীর সদস্য ও বরিশাল মহানগর শাখার সাধারণ সম্পাদক আলহাজ জাকির হোসেন সুলতানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী বঙ্গবন্ধুর ভাগ্নে আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাত বলেন,

প্রধানমন্ত্রী শেখ হাসিনা নৌকা প্রতীক দিয়ে আমাকে যে সম্মান দিয়েছেন এখন নগরবাসী আমাকে নির্বাচিত করলে তাদের সকল প্রত্যাশা পূরণে আমি শতভাগ স্বচ্ছ থেকে কাজ করার চেষ্টা করবো।

তিনি আরও বলেন, যেখানে প্রধানমন্ত্রী আমাকে নৌকা প্রতীক দিয়েছেন, সেখানে আমাকে নয়; নৌকা প্রতীককে বিজয়ী করা মানেই প্রধানমন্ত্রীকে বিজয়ী করা। আর প্রধানমন্ত্রীর প্রার্থীকে নির্বাচিত করা হলে উন্নয়নবঞ্চিত বরিশাল নগরবাসীর ভাগ্যোন্নয়ে যা যা প্রয়োজন তা প্রধানমন্ত্রী নিজেই করবেন।

সভায় শুভেচ্ছা বক্তব্যে জাতীয় পার্টি জেপির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সম্পাদক মন্ডলীর সদস্য ও মহানগর সাধারণ সম্পাদক আলহাজ জাকির হোসেন সুলতান বলেন,

খোকন সেরনিয়াবাত মেয়র নির্বাচিত হলে তিনি সবার পরামর্শ ও সহযোগিতা নিয়েই একটি সুন্দর আদর্শ এবং পরিচ্ছন্ন নগরী হিসেবে গড়ে তুলতে সর্বাত্মক চেষ্টা করবেন।

দেশের মধ্যে প্রথম স্মার্ট সিটি হিসেবে বরিশালকে এগিয়ে নিতে আগামী ১২ জুনের নির্বাচনে নৌকা মার্কার প্রার্থীকে বিজয়ী করার জন্য আমাদের সর্বশক্তি দিয়ে কাজ করতে হবে। সভায় প্রধান বক্তা হিসেবে মহানগর জেপির সভাপতি বীর মুক্তিযোদ্ধা দেলোয়ার হোসেন বলেন,

নৌকা মার্কাকে বিজয়ী করতে সবাইকে একযোগে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার জোর আহবান করেন। সভায় অন্যন্যদের মধ্য বক্তব্য রাখেন, মহানগর আওয়ামী লীগের সহসভাপতি অ্যাডভোকেট আফজালুল করিম, অ্যাডভোকেট আনিস উদ্দিন শহিদ, অ্যাডভোকেট কেবিএস আহমেদ কবির প্রমুখ।

৮০ ভাগ ব্যানার-ফেস্টুন অপসারণ ॥ সিটি নির্বাচনকে সামনে রেখে নগরী থেকে সকল ব্যানার ও ফেস্টুন অপসারণের কাজ অব্যাহত রয়েছে। বৃহস্পতিবার সকালে সিটি কর্পোরেশনের প্রশাসনিক কর্মকর্তা স্বপন কুমার দাস বলেন, রির্টানিং কর্মকর্তার বেঁধে দেয়ার সময়ের পর থেকে এসব অপসারণের কাজ শুরু করা হয়েছে।

তিনি আরও বলেন, প্রথমপর্যায়ে রির্টানিং কর্মকর্তার প্রতিনিধির উপস্থিতিতে অপসারন কাজ পরিচালিত হয়েছে। পরবর্তীতে তাদের নির্দেশনা অনুযায়ী ব্যানার ও ফেস্টুন অপসারন করা হয়। প্রার্থী হয়নি এমন ব্যক্তিদের ব্যানার ও ফেস্টুন প্রথমদিকে অপসারন না করলেও পরে সকল কিছু অপসারনের নির্দেশনা দেয়া হয়।

সেই অনুযায়ী অপসারন কাজ পরিচালনা করছে সিটি কর্পোরেশনের তিনটি পৃথক দল। নগরীর ৩০টি ওয়ার্ড থেকে সবধরনের ব্যানার ও ফেস্টুন অপসারণে আরো দুই থেকে তিনদিন সময় লাগবে জানিয়ে প্রশাসনিক কর্মকর্তা বলেন, ইতোমধ্যে ৮০ ভাগ ব্যানার ও ফেস্টুন অপসারন করা হয়েছে।

About admin

Check Also

বরিশালে প্রতীক পেয়েই প্রচারনায় ২২ চেয়ারম্যান প্রার্থী

প্রথম ধাপে বরিশল জেলার দুইটি উপজেলা পরিষদ নির্বাচনের দুইজন চেয়ারম্যান পদের প্রার্থীসহ চারজন তাদের মনোনয়নপত্র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *