Breaking News
Home / সারাদেশ / নিখোঁজ মুক্তিযোদ্ধা সাব রেজিষ্ট্রার বাদলের সন্ধানে এলাকাবাসীর মানববন্ধন

নিখোঁজ মুক্তিযোদ্ধা সাব রেজিষ্ট্রার বাদলের সন্ধানে এলাকাবাসীর মানববন্ধন

বরিশালের উজিরপুর উপজেলার জল্লা ইউনিয়নের কারফা গ্রাম থেকে রহস্যজনকভাবে নিখোঁজের ২৩ দিনেও পুলিশ খোঁজ পায়নি বীর মুক্তিযোদ্ধা ও সাব-রেজিস্ট্রার বাদল কৃষ্ণ বিশ্বাসের।

নিখোঁজ মুক্তিযোদ্ধা বাদল কৃষ্ণ বিশ্বাস (৬০) ওই গ্রামের মৃত অনিল বিশ্বাসের ছেলে ও সাতীরা জেলার কালিগঞ্জ উপজেলার সাব-রেজিস্ট্রার হিসেবে কর্মরত ছিলেন।

নিখোঁজ বাদলের সন্ধানের দাবিতে প্রধানমন্ত্রীসহ প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাদের আশু হস্তক্ষেপ কামনা করে শনিবার বেলা এগারোটায় স্থানীয় কারফা বাজারে ঘন্টাব্যাপী মানববন্ধন ও সমাবেশ কর্মসূচি পালন করা হয়।

এলাকাবাসীর ব্যানারে এ কর্মসূচিতে মুুক্তিযোদ্ধা, ব্যবসায়ী, বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দসহ কয়েক হাজার নারী-পুরুষ, অংশগ্রহণ করেন।

বক্তারা বলেন, ঈদের ছুটিতে পরিবার নিয়ে গ্রামের বাড়িতে বেড়াতে এসেছিলেন মুক্তিযোদ্ধা ও সাব রেজিস্ট্রার বাদল কৃষ্ণ বিশ্বাস। গত ২০ এপ্রিল দিবাগত রাত নয়টার দিকে তিনি (বাদল) নিজের মাছের ঘের পরিদর্শনে গিয়ে রহস্যজনকভাবে নিখোঁজ হন।

এ ঘটনায় নিখোঁজ সাব-রেজিস্ট্রারের ছেলে অংকন বিশ্বাস ২১ এপ্রিল উজিরপুর মডেল থানায় একটি সাধারণ ডায়েরী করেন। এরপর পুলিশের একাধিক টিম উদ্ধার কার্যক্রম পরিচালনা করেও ২৩ দিনে নিখোঁজের কোন হদিস মেলাতে পারেননি।

বক্তারা তাদের বক্তব্যে বলেন- সন্ত্রাসের জনপদখ্যাত জল্লা ইউনিয়নের গ্রামের বাড়ির জমিজমা ও মাছের ঘের নিয়ে অন্যান্য ওয়ারিশদের সাথে পূর্ব বিরোধের জেরধরে বাদল বিশ্বাসকে অপহরনের পর হত্যা করে লাশ গুম করা হতে পারে।

বক্তারা আরও বলেন, ইতোমধ্যে জল্লা ইউনিয়নের সাবেক দুই জন ইউপি চেয়ারম্যান হত্যা কান্ডের শিকার হয়েছেন। পাশাপাশি নিখোঁজসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ড বেড়েই চলছে। যেকারণে নিখোঁজ বাদল কৃষ্ণ বিশ্বাসের স্বজনদের মধ্যে চরম আতঙ্ক বিরাজ করছে।

About admin

Check Also

আগৈলঝাড়ায় যথাযোগ্য মর্যাদায় মহান মে দিবস পালিত

বরিশালের আগৈলঝাড়ায় যথাযোগ্য মর্যাদায় বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে মহান মে দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *