Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় মন্ত্রী আবুল হাসানাত আবদুল্লাহর চাল ঈদের খাদ্য সহায়তায় বিতরণ

আগৈলঝাড়ায় মন্ত্রী আবুল হাসানাত আবদুল্লাহর চাল ঈদের খাদ্য সহায়তায় বিতরণ

বরিশালের আগৈলঝাড়ায় পবিত্র ঈদ-উল-আযহা পালনে খাদ্য সহায়তার জন্য মন্ত্রী পদমর্যাদায় পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন ও পরীবিক্ষণ কমিটির আহ্বায়ক, স্থানীয় এমপি আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহর নিজস্ব তহবিলের ৭০মেট্টিক টন জিআর চাল ৩৫শ পরিবারের মধ্যে বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার সকালে উপজেলার গৈলা মডেল ইউনিয়ন পরিষদের উদ্যোগে পরিষদ চত্তরে এমপি আবুল হাসানাত আবদুল্লাহ’র ব্যক্তিগত কোটার বরাদ্দকৃত জিআর চাল থেকে ৯৭৫পরিবারের মধ্যে ২০কেজি করে চাল বিতরণে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত,

উপজেলা আওয়ামী লীগের সভাপতি সুনীল কুমার বাড়ৈ, সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটন, গৈলা মডেল ইউপি চেয়ারম্যান শফিকুল হোসেন টিটু, আওয়ামী লীগ নেতা ও সাবেক ভাইস চেয়ারম্যান জসীম সরদারসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গসহ ইউপি সদস্যগন।

একই দিন বাকাল ইউনিয়ন পরিষদের উদ্যোগে উল্লেখিত নেতৃবৃন্দরা চেয়ারম্যান বিপুল দাসের উপস্থিতিতে চাল বিতরণ কার্যক্রম শুরু করেছে।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মো. মোশারেফ হোসেন জানান, পবিত্র ঈদ-ইল-আযহা পালন করতে খাদ্য সহায়তা প্রদানের জন্য দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয় থেকে স্থানীয় মন্ত্রী আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহর তহবিলের বরাদ্দকৃত বিশেষ জিআর চাল উপজেলার পাঁচটি ইউনিয়নে ৩৫শ পরিবারের জন্য ২০কেজি হারে চাল বিতরণ করা হচ্ছে।

সূত্র মতে, গৈলা ছাড়াও রাজিহার ইউনিয়নে ৬৪১ পরিবার, বাকাল ইউনিয়নে ৬৫৯পরিবার, বাগধা ইউনিয়নে ৬২৪ পরিবার ও রত্নপুর ইউনিয়নে ৬০১পরিবারসহ মোট ৩৫শ পরিবার এই চাল থেকে ২০ কেজি করে খাদ্য সহায়তা পাবেন।

About admin

Check Also

উজিরপুরে টিএসসি’র স্থান নির্ধারণে জটিলতা, সংবাদ সম্মেলন ও মিছিল

কর্ম যুবকদের দেশ-বিদেশে চাকরির বাজারে চাহিদার চ্যালেঞ্জ মোকাবেলায় দক্ষ জনশক্তি হিসেবে গড়ে তোলা, দরিদ্র জনগোষ্ঠীর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *