Breaking News
Home / সারাদেশ / বরিশালে বিভাগীয় বৃক্ষমেলার উদ্বোধণ

বরিশালে বিভাগীয় বৃক্ষমেলার উদ্বোধণ

“গাছ লাগিয়ে যত্ন করি-সুস্থ প্রজন্মের দেশ গড়ি” শ্লোগানকে সামনে রেখে বুধবার সকাল ১০ টায় জেলা প্রশাসন ও সামাজিক বনবিভাগ বরিশালের আয়োজনে বিভাগীয় বৃক্ষমেলার উদ্বোধণ করা হয়েছে।

এ উপলে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। নগরীর ঐতিহাসিক বঙ্গবন্ধু উদ্যানে বেলুন ও ফেস্টুন উড়িয়ে এবং ফিতা কেটে ১৫ দিনব্যাপী বৃক্ষমেলার উদ্বোধণ করেন পানি সম্পদ প্রতিমন্ত্রী কর্ণেল (অব.) জাহিদ ফারুক শামীম এমপি।

শেষে প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিরা এবারের বৃক্ষমেলায় অংশগ্রহণ করা বিভিন্ন নার্সারির ৫০টি স্টল পরিদর্শন করেন। পরে সেখান থেকে বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে শিল্পকলা একাডেমিতে গিয়ে শেষ হয়।

বিভাগীয় বৃক্ষমেলার আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পানি সম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামীম এমপি। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নবাগত জেলা প্রশাসক শহিদুল ইসলাম।

বিশেষ অতিথি ছিলেন উপ-পুলিশ কমিশনার (দণি) মো. আলী আশরাফ ভূঞা বিপিএম বার, জেলা পুলিশ সুপার মো. ওয়াহিদুল ইসলাম বিপিএম, বিভাগীয় বন কর্মকর্তা ড. মোহাম্মদ আব্দুল আউয়াল, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের বিভাগীয় উপ-পরিচালক মো. মুরাদুল হাসান প্রমুখ।

About admin

Check Also

আগৈলঝাড়ায় যথাযোগ্য মর্যাদায় মহান মে দিবস পালিত

বরিশালের আগৈলঝাড়ায় যথাযোগ্য মর্যাদায় বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে মহান মে দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *